ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

হবিগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
হবিগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ পুরস্কার বিতরণী

হবিগঞ্জ: হবিগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল পেয়েছে একটি ঘোড়া, আর রানার্স আপ দল পেয়েছে একটি রঙিন টিভি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ফান্দ্রাইল সমাজকল্যাণ যুব সংঘের আয়োজনে সদর উপজেলার ফান্দ্রাইল মাঠে উত্তেজনাকর এ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে ৪-১ গোলে বামকান্দি সবুজ বাংলা একাদশকে পরাজিত করে জামাল গ্রুপ বন্ধু মহল চ্যাম্পিয়ন হয়।

এসময় খেলা দেখতে প্রায় ৫ হাজার দর্শকের সমাগম ঘটে।

পরে সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

লুকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রইছ মিয়া চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস ও এনামুল হক শেখ কামাল।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা সুদীপ দাশ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদসহ স্থানীয় মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।