ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

যুব গেমসে হকি প্রতিযোগিতায় কিশোরগঞ্জ সদর চ্যাম্পিয়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
যুব গেমসে হকি প্রতিযোগিতায় কিশোরগঞ্জ সদর চ্যাম্পিয়ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলায় যুব গেমসের চতুর্থ দিনে শেষ হয়েছে হকি প্রতিযোগিতা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিনব্যাপী পুরাতন স্টেডিয়ামে বালক ও বালিকা উভয় লড়াইয়ে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ সদর উপজেলা।

বালকদের চার দলের প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে তাড়াইল উপজেলাকে ৪-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে কিশোরগঞ্জ সদর উপজেলা।

দিনের আরেক সেমিফাইনালে হোসেনপুরকে ১-০ গোলে হারিয়ে শিরোপার লড়াইয়ে টিকে থাকে কটিয়াদী উপজেলা। ফাইনাল ম্যাচে সদর উপজেলার বিপক্ষে হেরে যায় তারা। ৩-০ গোলে জিতে শিরোপা নিশ্চিত করে সদর উপজেলা। মাসুম, শারুখ ও পিএল করেন একটি করে গোল।

অপরদিকে বালিকাদের লড়াইয়েও মাঠে নামে চারটি দল। প্রথম সেমিফাইনালে অষ্টগ্রাম উপজেলার বিপক্ষে একমাত্র গোলে জিতে কটিয়াদী উপজেলা। আরেক ম্যাচে হোসেনপুরকে হারিয়ে ফাইনালে ওঠে কিশোরগঞ্জ সদর উপজেলা। শিরোপা নির্ধারণী ম্যাচে কটিয়াদীকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা নিশ্চিত করে তারা। কিশোরগঞ্জ সদর উপজেলার পক্ষে খুশি দু’টি এবং রাত্রি করেন একটি গোল।

প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ার কামাল।

পরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়ুয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য কামরুন্নাহার হিরু, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।