ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

যুবরাজ-হরভজনের কাছেও যাওয়ার দাবি মাজিদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১১
যুবরাজ-হরভজনের কাছেও যাওয়ার দাবি মাজিদের

লন্ডন: ভারতের যুবরাজ সিং ও হরজভন সিং এর কাছেও পৌঁছানোর কথা দাবি করেছেন এজেন্ট মাজহার মাজিদ। যিনি জড়িত ছিলেন পাকিস্তানি ক্রিকেটারদের স্পট ফিক্সিং কেলেঙ্কারির সঙ্গে।

অবশ্য তার এই দাবি  উড়িয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআই’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রত্নাকর শেঠী বলেন,“ক্রিকেটারদের বিরুদ্ধে এমন কোন অভিযোগ নেই। তাই বোর্ড এনিয়ে আলোচনা করার কথা ভাবছে না। ”

বৃটিশ ট্যাবলয়েড ‘নিউজ অব দ্য ওয়ার্ল্ড’ এর অনুসন্ধানী প্রতিবেদক মাজহার মাহমুদের কাছে লন্ডন ভিত্তিক বুকি মাজিদ বিশ্ব ক্রিকেটের অনেক তারকার নিকট পৌঁছানোর কথা বলেছিলেন। যাদের মধ্যে আছেন ভারতের যুবরাজ সিং, হরভজন সিং, ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল, অস্ট্রেলিয়ার রিকি পন্টিং ও ব্রেট লি। পত্রিকাটি বর্তমানে বন্ধ আছে।

স্পট ফিক্সিংয়ের ঘটনার সঙ্গে জড়িত পাকিস্তানি ক্রিকেটার সালমান বাট ও মোহাম্মদ আসিফের বিচারের চতুর্থ দিনে আদালতের কাছে সে কথাই জানিয়েছেন মজিদ। এছাড়া পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র সভাপতি ইজাজ বাটের সঙ্গে বৈঠক করার কথাও বলেছেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে যুবরাজ লিখেছেন, কে মাজিদ!!! সত্যি বাজে! কখনো তার সঙ্গে সাক্ষাৎ হয়নি আমার। আসলে সমস্যা হচ্ছে ভারতের। যদি কেউ একজন বলে একটি মোরগ ডিম দিয়েছে, সেটাও সংবাদ হয়ে যাবে।

এবিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)’র জেনারেল ম্যানেজার অব পাবলিক অ্যাফেয়ার্স পিটার ইয়াং বলেন,“এ বিষয়ে সংবাদ পড়ে আমরা খুবই আশ্চর্য হয়েছি। ”

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।