ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

খেলা

খাগড়াছড়িতে যুব গেমস উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
খাগড়াছড়িতে যুব গেমস উদ্বোধন খাগড়াছড়িতে যুব গেমস উদ্বোধন

খাগড়াছড়ি: তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যে খাগড়াছড়ি খাগড়াছড়িতে শুরু হয়েছে বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর জেলা পর্যায়ের খেলা।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন এর আয়োজনে সোমবার (১৮ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে কবুতর এবং বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) জিয়া আহম্মদ সুমন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন, বাংলাদেশ দাবা ফেডারেশন এর সাধারণ সম্পাদক ও যুব গেমস অবজারভার সৈয়দ শাহাবউদ্দীন শামীম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা প্রমুখ।

যুব গেমসে খাগড়াছড়ি জেলার জন্য নির্বাচিত ইভেন্টগুলো হলো-ফুটবল, ভলিবল, কাবাডি, অ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, দাবা ও কারাতে।

সোমবার সকাল ৯টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে এ আন্তঃউপজেলা প্রতিযোগিতা শুরু হয়েছে। যা চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত। ২১ ডিসেম্বর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।