ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

পাক ক্রিকেটারদের জন্য বন্ধ আইপিএল দুয়ার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১১
পাক ক্রিকেটারদের জন্য বন্ধ আইপিএল দুয়ার!

হায়দ্রাবাদ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগামী আসরে পাকিস্তানি ক্রিকেটারদের অংশগ্রহণের ব্যাপারে আশার বাণী শুনিয়েছিলেন সভাপতি রাজিব শুক্লা। অবশেষে কথা রাখতে পারেননি সভাপতি! এনিয়ে তৃতীয়বারের মতো প্রতিযোগিতায় থাকছে না চিরপ্রতিদ্বন্দ্বী দেশের তারকারা।



আইপিএল’র গভর্নিং কাউন্সিলের সভা শেষে রাজিব বলেন,“পাকিস্তানি ক্রিকেটাদের ক্রয় করা বা না করার বিষয়ে সিদ্ধান্ত নেবে ফ্রাঞ্চাইজ গুলো। আলোচ্য সূচিতে এই বিষয়টি ছিলো না। তাই এনিয়ে কোন আলোচনা হয়নি সভায়। ”

হায়দ্রাবাদে আরেকটি বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে আইপিএল’র গভর্নিং কাউন্সিল। সেটা হলো প্রতিযোগিতার আগামী পর্বে দশটি দল নয় খেলবে নয়টি। কারণ গত মাসে আসর থেকে বাদ পড়েছে কোচি।

কোচি বাদ পড়ায় হয়তো ক্লাব কর্তৃপক্ষ নিলামে তুলতে পারেন তাদের তারকা ক্রিকেটার শ্রীশান্থ, মাহেলা জয়াবর্ধনে, মুত্তিয়া মুরালিধরন ও ভিভিএস লক্ষ্মণকে। যাই হোক, আইপিএল গভর্নিং কাউন্সিল বলেছে, এবিষয়ে আলোচনা হবে আগামী সভায়।

প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচ হবে ২০১২ সালের ৪ এপ্রিল চেন্নাইয়ে। আইপিএলের পর্দা নামবে ২৭ মে। উদ্বোধনী অনুষ্ঠান হবে প্রতিযোগিতা শুরুর একদিন আগে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।