ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

ঢাকা প্রিমিয়ার লিগের পুলে ২২ ক্রিকেটার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০
ঢাকা প্রিমিয়ার লিগের পুলে ২২ ক্রিকেটার

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগের জন্য পুলের তালিকায় আনা হয়েছে ২২ ক্রিকেটারকে। এ বছর ১ জানুয়ারি থেকে ৩১ জুলাই পর্যন্ত যে কয়জন ক্রিকেটার জাতীয় দলে খেলেছেন তাদের সবাইকেই এই বিশেষ তালিকাভুক্ত করা হয়েছে।



সৌভাগ্যক্রমে এবারের পেস বোলারের সংখ্যা কমে এসেছে। গত মাসে জাতীয় দলের হয়ে খেলেছেন ছয়জন পেস বোলার। তারা হলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, শফিউল ইসলাম, নাজমুল হোসেন, সৈয়দ রাসেল ও রবিউল ইসলাম।

২০১০-১১ মৌসুমে দল পেতে তাদের খুব বেশি সমস্যা হওয়ার কথা নয়। পুল ব্যবস্থা আগের মতোই আছে। প্রতি দল তিনজন করে পুলের ক্রিকেটার নিতে পারবে। গড়ে দুজন করেও পাচ্ছে না একটি দল।

তবে দুজন করে বিদেশি নেওয়ার সুযোগ থাকায় দলগুলো অল-রাউন্ডারের দিকেই বেশি ঝুঁকবে। সে ক্ষেত্রে পেসারদের কিছুটা সমস্যা হলেও হতে পারে।

পুলের ক্রিকেটাররা হলেন: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, আব্দুর রাজ্জাক, মাহমুদ উল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, জহিরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, নাজমুল হোসেন, সৈয়দ রাসেল, ফয়সাল হোসেন, মোহাম্মদ আশরাফুল, নাঈম ইসলাম, রবিউল ইসলাম, রকিবুল হোসেন, মোহাম্মদ সোহরাওয়ার্দী শুভ, শাহরিয়ার নাফিস, আফতাব আহমেদ ও সাহাদাত হোসেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘন্টা, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।