ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

জ্বরে আক্রান্ত সহ-অধিনায়ক মাহমুদ উল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১১
জ্বরে আক্রান্ত সহ-অধিনায়ক মাহমুদ উল্লাহ

ঢাকা: জাতীয় দলের সহ-অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ ভাইরাস জ্বরে আক্রান্ত। অসুস্থতার কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে নাও খেলতে পারেন তিনি।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে মাহমুদ উল্লাহকে ছাড়াই মঙ্গলবারের একাদশ সাজিয়েছে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটি। মাহমুদ উল্লাহ না থেললে তার জায়গায অন্য কেউ সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন না।

রোববার ব্যাটিংয়ের সময় বাঁ পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। ইনডোরের নেটে ইলিয়াস সানির বলে সুইপ খেলতে গিয়ে গোড়ালির পুরনো ব্যথাটা নতুন করে অনুভব করেন তিনি। ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে পরের দিন সোমবার অনুশীলনে পর্যন্ত যেতে পারেননি।  

জাতীয় দলের ম্যানেজার জাহিদ রাজ্জাক মাসুম সোমবার মোবাইলফোনে বাংলানিউজকে জানান,‍ অনুশীলনে যেতে না পারলেও টিম মিটিংয়ে উপস্থিত ছিলেন সহ-অধিনায়ক। ম্যানেজার বলেন,`খেলার দিন সকাল পর্যন্ত দেখা হবে। যদি খেলার মতো সুস্থ না হয় তা হলে তাকে ছাড়া একাদশ দেওয়া হবে। এ জন্য আজ একাদশ নির্বাচন করা হয়নি। "

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।