ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সোমবার বাটের ভাগ্য নির্ধারণ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১১
সোমবার বাটের ভাগ্য নির্ধারণ!

করাচি: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র নির্বাহী বোর্ড সভায় যোগ দিতে দুবাই গেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি ইজাজ বাট। সভাপতি হিসেবে তার মেয়াদ শেষ হচ্ছে শনিবার।

তাই বাটের দায়িত্ব বর্ধিত করা হবে নাকি তাকে ফের সভাপতি হিসেবে নিয়োগ দেওয়া হবে সেটা জানতে অপেক্ষা করতে হবে আরও দুইদিন।

২০০৮ সালে পিসিবির সভাপতি হিসেবে দায়িত্ব নেন বাট। এবিষয়ে সরকারের এক কর্মকর্তা নিশ্চিত করে বলেছেন, পাকিস্তানের রাষ্ট্রপতি আসিফ আলী জারদারি হলেন বোর্ডের প্রধান পৃষ্ঠপোষক। তাই আগামী সোমবারের মধ্যে রাষ্ট্রপতিই সিদ্ধান্ত নেবেন বাটের মেয়াদ বর্ধিত করা হবে নাকি তাকে নতুন সভাপতি হিসেবে নিয়োগ দেওয়া হবে।

বার্তা সংস্থা পিটিআইকে একজন কর্মকর্তা বলেন,“দেশের রাজনৈতিক ও অন্যান্য বিষয় নিয়ে খুবই ব্যস্ত রাষ্ট্রপতি। কিন্তু প্রত্যাশা করা হচ্ছে আগামী ৪৮ ঘণ্টের মধ্যেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি। ”

বাট সভাপতি থাকাকালীন ২০০৯ সালে সন্ত্রাসী হামলা হয় সফরকারী শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর। এছাড়া স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার দায়ে বিভিন্ন মেয়াদে ব্যাটসম্যান সালমান বাট, বোলার মোহাম্মদ আসিফ ও মোহাম্মাদ আমিরকে শাস্তি দেয় আইসিসি।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।