ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

আইসিসি’র সেরা খেলোয়াড় বাছাইয়ে অংশ নিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০
আইসিসি’র সেরা খেলোয়াড় বাছাইয়ে অংশ নিন

দুবাই: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র মনোনীত পাঁচজন ক্রিকেটারের মধ্য থেকে সেরা খেলায়াড় নির্বাচনে অংশ নিতে পারবেন আপনিও।

সোমবার এলজি পিপলস্ অ্যাওয়ার্ড পুরস্কারের জন্য খেলোয়াড় বাছাইয়ে বিচারকদের পাশাপাশি দর্শকদেরও অংশগ্রহণের কথা ঘোষণা করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

দর্শকরা অনলাইনের মাধ্যমে ভোট দিয়ে তাদের প্রিয় খেলোয়াড়কে জয়ী করতে পারবেন।

আইসিসি’র মনোনীত পাঁচজন ক্রিকেটার হলেন মাইক হাসি (অস্ট্রেলিয়া), মাহেলা জয়াবর্ধনে (শ্রীলঙ্কা), অ্যান্ড্রু স্ট্রাউস (ইংল্যান্ড), শচীন টেন্ডুলকার (ভারত) ও এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা)।

বিশ্বের বিভিন্ন প্রাপ্তে ছড়িয়ে থাকা ক্রিকেট সমর্থকরা সরাসরি ভোট দিতে পারবেন। ৬ অক্টোবর ভারতের ব্যাঙ্গালুরুতে সেরা খেলোয়াড়ের নাম ঘোষণা করবে আইসিসি। ভোট দেওয়ার ঠিকানা: িি.িষমঢ়বড়ঢ়ষবংপযড়রপব.পড়স.  

আইসিসি সভাপতি হারুন লরগাট বলেন,“ক্রিকেটের প্রতি সারা বিশ্বের ভক্তদের আকুন্ঠ সমর্থনের জন্য আমরা কৃতজ্ঞ। ক্রিকেট অনুরাগীদের শ্রদ্ধা জানাতেই খেলোয়াড় নির্বাচনের এই প্রক্রিয়ায় তাদেরকে আমরা শামিল করেছি। ”

ভক্ত ও সমর্থকদের অনলাইনে ভোট দিয়ে সেরা খেলোয়াড় বাছাই করার জন্য আহ্বানও জানান হারুন। আগামী ১০ সেপ্টেম্বর পর্যন্ত ভোট দিতে পারবেন ভোটরা।

বাংলাদেশ সময়: ২২১২ ঘন্টা, আগস্ট ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।