ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

হিগুয়েনের হ্যাটট্রিকে আর্জেন্টিনার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১১
হিগুয়েনের হ্যাটট্রিকে আর্জেন্টিনার জয়

বুয়েন্স আইরেস: বিশ্বকাপের বাছাই পর্বে জয় পেয়েছে আর্জেন্টিনা। লিওনেল মেসির চোখধাঁধানো পারফরমেন্স ও সতীর্থ গঞ্জালো হিগুয়েনের হ্যাটট্রিকের সুবাদে দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা ৪-১ গোলে হারিয়েছে চিলিকে।



খেলার আট মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। রিয়াল মাদ্রিদে ক্লাব সতীর্থ আঞ্জেলো ডি মারিয়া বল ঠেলে দেন হিগুয়েনকে। সুযোগ কাজে লাগাতে কালক্ষেপণ করেননি হিগুয়েন। দারুণ শটে বল জড়িয়ে দেন জালে। ২৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। হিগুয়েনের পাস থেকে নিশানাভেদ করেন বার্সেলোনার ফরোয়ার্ড।

জাতীয় দলের হয়ে ৬৩ ম্যাচে এনিয়ে ১৮টি গোল করেছেন দুইবার ফিফা ব্যালন ডি’অর পুরস্কার জেতা মেসি। তার গোলের কল্যাণে এই অর্ধে এগিয়ে থেকে বিরতিতে যায় আলেহান্দ্রো সাবেলার দল।

৫২ মিনিটে ব্যবধান বাড়ান (৩-০) হিগুয়েন। গোল শোধে মরিয়া চিলি ব্যবধান কমায় (৩-১) ৬০ মিনিটে। কিন্তু তিন মিনিট পর আবারও ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। খেলার বাকি সময় গোল হয়নি।

এছাড়া দিয়েগো লুগানোর জোড়া গোলে উরুগুয়ে ৪-২ ব্যবধানে বলিভিয়াকে, ইকুয়েডর ২-০ তে ভেনিজুয়েলাকে এবং পেরু একই ব্যবধানে হারায় প্যারাগুয়েকে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।