[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ওডোইনের এক হালি গোলে জামালের উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ১০:০৭:০৫ এএম
ওডোইনের এক হালি গোলে জামালের উৎসব-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওডোইনের এক হালি গোলে জামালের উৎসব-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাফায়েল ওডোইনের এক হালি গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ৫-০ গোলে হারিয়ে রীতিমতো গোল উৎসব করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলের হয়ে অন্য গোলটি করেন ইয়াসিন খান।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার নাইজেরিয়ান স্ট্রাইকার ওডোইনের দুর্দান্ত পারফরম্যান্সে শুরু থেকেই ফরাশগঞ্জকে চেপে ধরে শেখ জামাল। ম্যাচের মাত্র তিন মিনিটেই জাভেদ খানের পাসে দলের লিড নেন ওডোইন। আর দুই মিনিট পরই ইয়াসিনের হেড জালে জড়ালে ব্যবধান দ্বিগুণ হয় জামালের।

খেলার ২৫ মিনিটে আরও পিছিয়ে পড়ে ফরাশগঞ্জ। বক্সের একটু ওপর থেকে ওডোইনের নেওয়া শট ঠিকানা জালের ঠিকানা খুঁজে পায়। আর ৩০ মিনিটে জাভেদের বাড়ানো বল জালে জড়িয়ে হ্যাটট্রিক পূরণ করেন এই নাইজেরিয়ান। 

নিজের চতুর্থ গোলটি করতেও বেশি সময় নেননি ওডোইন। পাঁচ মিনিট পরই তার গোলে ৫-০ ব্যবধানে এগিয়ে যায় তিনবারের চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও লিগে সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে জোসেফ আফুসির দল। ফরাশগঞ্জের পয়েন্ট ৬।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ১৩ অক্টোবর, ২০১৭
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa