ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

পাকিস্তানের বিদায় নিশ্চিত, ভারত ফাইনালে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৯ ৫:০৯:০৫ পিএম

এশিয়া কাপের গ্রুপ পর্বেই বিদায় নিতে হচ্ছে পাকিস্তানকে। শ্রীলঙ্কার পর শনিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে ৩ উইকেটে হেরেছে তারা। অন্যদিকে টানা দুই ম্যাচ জিতে স্বাগকি শ্রীলঙ্কার সঙ্গে ফাইনালে খেলা নিশ্চিত করে নিয়েছে ভারত।

ঢাকা: এশিয়া কাপের গ্রুপ পর্বেই বিদায় নিতে হচ্ছে পাকিস্তানকে। শ্রীলঙ্কার পর শনিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে ৩ উইকেটে হেরেছে তারা। অন্যদিকে টানা দুই ম্যাচ জিতে স্বাগকি শ্রীলঙ্কার সঙ্গে ফাইনালে খেলা নিশ্চিত করে নিয়েছে ভারত।

ডাম্বুলায় সালমান বাটের ৭৪, অধিনায়ক শহীদ আফ্রিদির ৩২, শোয়েব মালিকের ৩৯ ও কামরান আকমলের ৫১ রানে, ইনিংস গুটিয়ে যাওয়ার আগে ২৬৭ রানের সংগ্রহ পায় পাকিস্তান। প্রভীন কুমাড় ৩টি, জহির খান ও হরভজন সিং ২টি করে উইকেট নেন।

জবাবে উদ্বোধনী ব্যাটসম্যান গৌতম গম্ভীরের ধারাবাহিক ব্যাটিং জয়ের পথে অনেকটা এগিয়ে যায় ভারত। গম্ভীর ৮৩, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী ৫৬ এবং সুরেশ রায়নার ৩৪ রান মিলিয়ে এক বল আগে জয় নিশ্চিত করে ভারত। ৩টি উইকেট নেন পাকিস্তানের পেসার শহীদ আজমল।

ম্যাচ সেরা হয়েছেন গৌতম গম্ভীর। টানা দুই ম্যাচে এই সম্মান পেলেন ভারতীয় এ ওপেনার।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৩২১ ঘ. ২০ জুন, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14