[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

দেশের প্রথম স্পোর্টস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-২৩ ১০:২৮:১১ এএম
দেশের প্রথম স্পোর্টস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

দেশের প্রথম স্পোর্টস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

দেশের ক্রীড়াঙ্গনের সফল ব্যক্তিবর্গ, সংগঠক, ক্রীড়া সম্পাদক ও ক্রীড়া প্রতিবেদকদের অংশগ্রহণে এবং ইমাগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেডের উদ্যোগে অনুষ্ঠিত হলো দেশের প্রথম স্পোর্টস বিজনেস কনফারেন্স ‘স্পোর্টস হাব বাংলাদেশ ২০১৭’।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন অডিটরিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে নিজেদের ভাবনা তুলে ধরেন দেশের ক্রীড়া পর্যায়ে সফল ব্যক্তিবর্গ।

ক্লাব অ্যান্ড ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট নিয়ে কথা বলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বত্বাধিকারী নাফিসা কামাল ও রাজশাহী কিংসের প্রধান নির্বাহি তাহমিদ আজিজুল হক।

অনুষ্ঠানে অবসর পরবর্তী ক্রীড়াবিদদের কর্মকাণ্ড ও পেশা কী হতে পারে তা তুলে ধরেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। আর তৃণমূলের ফুটবল নিয়ে কথা বলতে হাজির হয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি তাবিথ আউয়াল।   

পাশাপাশি ক্রীড়া সাংবাদিকতার পেশার সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন চ্যানেল টোয়েন্টি ফোরের ক্রীড়া সম্পাদক দিলু খন্দকার, এনটিভির ক্রীড়া সম্পাদক নাসিমুল হাসান ও ডেইলি স্টারের ক্রীড়া প্রতিবেদক মাজহার উদ্দিন।

এদিকে দেশের প্রথম স্পোর্টস মার্কেটিং সামিটের দিনব্যাপি আয়োজনের শেষ হয় সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘স্পোর্টস বিজনেস আইডিয়া কম্পিটিশন’ এর মধ্য দিয়ে। যেখানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি মাহবুব আনাম।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db