ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ক্লাব কাপ হচ্ছে না!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১১

ঢাকা: সাফ ক্লাব নিয়ে অনিশ্চয়তা বেড়েই চলেছে। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে প্রতিযোগিতা মাঠে গড়ানোর কথা থাকলেও পরে পিছিয়ে নিয়ে যাওয়া হয় অক্টোবরে।

সময় ঘনিয়ে এলেও প্রতিযোগিতা শুরুর লক্ষণ নেই।

দক্ষিণ এশিয়ার আট দেশের ১০টি ক্লাবকে নিয়ে মাঠে গড়ানোর কথা প্রতিযোগিতা। এতে স্বাগতিক বাংলাদেশ ও ভারতের লিগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দুইটি দল এবং বাকি ছয় দেশের শুধু লিগ চ্যাম্পিয়নরা খেলবে সাফ ক্লাব কাপে।

টুর্নামেন্টের ফরম্যাট অনুযায়ী বাংলাদেশ থেকে লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ও রানার্সআপ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অংশ নেয়ার কথা ছিলো। এছাড়া ভারতের আই লিগ চ্যাম্পিয়ন-রানার্সআপ হিসেবে প্রতিযোগিতায় অংশ নেবে সালগাওকর স্পোর্টিং ও ইস্টবেঙ্গল ক্লাব। বাকি চার দেশের মধ্যে পাকিস্তানের ওয়াপদা, নেপালের পুলিশ, শ্রীলঙ্কার ডন বসকো ও মালদ্বীপের ভিবি স্পোর্টস ক্লাব।

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিনও প্রতিযোগিতার ব্যাপারে পরিস্কার কিছু জানাতে পারছেন না।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।