ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

ডাক্তারের ছুরির নিচে টিম পাইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১১
ডাক্তারের ছুরির নিচে টিম পাইন

ঢাকা: আঙ্গুলে চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে বাদ পড়েছেন অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম পাইন। তার পরিবর্তে দলে সুযোগ হতে পারে অভিষেকের অপেক্ষায় থাকা ম্যাথু ওয়েডের।



আগস্টে ঘরোয়া ক্রিকেটে তাসমানিয়ার হয়ে ব্যাটিং অনুশীলনের সময় ডান হাতের তর্জনীতে আঘাত পান
পাইন। কিন্তু চোট থেকে সেরে ওঠার ধীর গতির কারণে ডাক্তারের ছুরির নিচে যেতে হচ্ছে তাকে। এই সপ্তাহেই অস্ত্রোপচারের কথা রয়েছে।

এদিকে ব্রাড হ্যাডিন গত সপ্তাহে টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অক্টোবরে দুটি টি-টোয়েন্টি ম্যাচে নতুন উইকেট রক্ষকের প্রয়োজন হচ্ছে অস্ট্রেলিয়ার। আগামী ১৩ ও ১৬ অক্টোবর কেপটাউন ও জোহানেসবার্গে ম্যাচ দুটি খেলবে সফরকারী দল। সেক্ষেত্রে উইকেটের পেছনে নতুন মুখ হিসেবে দেখার সম্ভাবনা রয়েছে গত ১৮ মাস ধরে অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে খেলা ভিক্টোরিয়ার ক্রিকেটার ম্যাথু ওয়েডের।

দক্ষিণ আফ্রিকা সফরে পাইনের সঙ্গে ইনজুরিতে পড়েছেন অলরাউন্ডার জন হ্যাস্টিংসও। ভিক্টোরিয়ার এই ক্রিকেটারও দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি ও একদিনের দল থেকে বাদ পড়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।