bangla news

টেস্ট ক্যাপের অপেক্ষায় নাসির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-২৫ ১১:০৬:৩৯ এএম

আন্তর্জাতিক ক্রিকেটে এখনো থিতু হয়ে উঠতে পারেননি অলরাউন্ডার নাসির হোসেন। জিম্বাবুয়ে সফর দিয়ে আন্তজাতিক ক্রিকেটে অভিষেক জাতীয় দলের ১৯ বছর বয়সী এই ক্রিকেটারের। দলের দুঃসময় গেলেও তরুণ এই ক্রিকেটারের অভিষেক মন্দ হয়নি।

ঢাকা: আন্তর্জাতিক ক্রিকেটে এখনো থিতু হয়ে উঠতে পারেননি অলরাউন্ডার নাসির হোসেন। জিম্বাবুয়ে সফর দিয়ে আন্তজাতিক ক্রিকেটে অভিষেক জাতীয় দলের ১৯ বছর বয়সী এই ক্রিকেটারের। দলের দুঃসময় গেলেও তরুণ এই ক্রিকেটারের অভিষেক মন্দ হয়নি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও ভালো খেলার স্বপ্ন দেখছেন। চোখেমুখে ভালো খেলার প্রত্যয়। আন্তর্জাতিক অভিযান সম্পর্কে বলছিলেন,“যে কোন পর্যায়ে ক্রিকেট খেলা কঠিন। আমার অভিযান সবে শুরু হয়েছে। মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছি। আশা করি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও ভালো করতে পারবো।”

টেস্টের সাদা জার্সিটা পেলে এখনই পড়ে নিবেন নাসির। টেস্ট ক্যাপের আকর্ষণ তাকে সব সময় টানে। তার মতে,“প্রত্যোক ক্রিকেটারের স্বপ্ন থাকে টেস্ট খেলার। আমারও আছে। আমাকে সুযোগ দেওয়া হলে সর্বোচ্চ চেষ্টা কবো। টেস্ট দলে জায়গা পাওয়ার জন্য চার দিনের প্রস্তুতি ম্যাচে ভালো খেলার চেষ্টা করবে।

নিজেকে একজন ব্যাটসম্যান হিসেবে পরিচয় দিতে বেশি পছন্দ করেন নাসির। বলেন,“আমি আগে ব্যাটসম্যান পরে একজন অফ স্পিনার।”

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-09-25 11:06:39