bangla news

দ্বিতীয় ধাপে খেলবে না শুকতারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-২৫ ৯:৪২:৫৪ এএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কঠিন শর্ত মেনেই পেশাদার লিগের দ্বিতীয় ধাপে (সেকেন্ড টায়ার) খেলতে রাজি হয়েছে ছয়টি ক্লাব। অন্যদিকে অভ্যন্তরীণ সমস্যার কারণে এই ধাপ থেকে নিজেদের গুটিয়ে নিয়েছে নারায়গঞ্জের শুকতারা যুব সংসদ।

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কঠিন শর্ত মেনেই পেশাদার লিগের দ্বিতীয় ধাপে (সেকেন্ড টায়ার) খেলতে রাজি হয়েছে ছয়টি ক্লাব। অন্যদিকে অভ্যন্তরীণ সমস্যার কারণে এই ধাপ থেকে নিজেদের গুটিয়ে নিয়েছে নারায়গঞ্জের শুকতারা যুব সংসদ।

দ্বিতীয় ধাপে অংশগ্রহণকারী ছয়টি দল হলো অগ্রণী ব্যাংক, সিলেট বিয়ানী বাজার, কক্সসিটি এফসি (কক্সবাজার),  উত্তরা বারিধারা, ওয়ারি ও ভিক্টোরিয়া ক্লাব।

অবশ্য আটটি ক্লাবকে নিয়ে দ্বিতীয় ধাপের প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি নিচ্ছে বাফুফের পেশাদার লিগ কমিটি। দলের সংখ্যা বাড়াতে চট্টগ্রাম আবাহনী ও মোহামেডানকে রাজি করানোর চেষ্টা করছে বাফুফে।

বাফুফের লিগ কমিটির ম্যানেজার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, মৌখিক ভাবে চট্টগ্রামের দুটি ক্লাব প্রতিযোগিতায় অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছে। মোহামেডান শিগগিরই ই-মেলে তাদের কাগজপত্র পাঠাবে। আর চট্টগ্রাম আবাহনীর পক্ষের কাগজ জমা দেবেন ক্লাবটির কর্মকর্তা ও বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য শামসুল আলম চৌধুরি।

এদিকে পেশাদার লিগের দ্বিতীয় ধাপে অংশ না নেওয়ার কারণ হিসেবে ক্লাবের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন জানান, আর্থিক সমস্যার কারণেই এবার অংশ নিতে পারছে না দল। কিন্তু ক্লাব সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আর্থিক সমস্যা নয়; কর্মকর্তাদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জন্য অংশ নিচ্ছে না বাংলাদেশ লিগের প্রথম আসরের মূলপর্বে খেলা নারায়ণগঞ্জের এই ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-25 09:42:54