bangla news

র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে ফেরার সামর্থ্য আছে পাকিস্তানের: ওয়াকার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-২৫ ৭:৪৭:২২ এএম

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন সাবেক পেসার ওয়াকার ইউনুস। তাকে বিদায় জানাতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজনও করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিদায়ী ভাষণে ওয়াকার বলেছেন, বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে ফেরার সামর্থ্য আছে পাকিস্তান ক্রিকেট দলের।

ইসলামাবাদ: পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন সাবেক পেসার ওয়াকার ইউনুস। তাকে বিদায় জানাতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজনও করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিদায়ী ভাষণে ওয়াকার বলেছেন, বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে ফেরার সামর্থ্য আছে পাকিস্তান ক্রিকেট দলের।

পারিবারিক ও স্বাস্থ্যগত কারণে জিম্বাবুয়ে সফরের পরই দায়িত্ব থেকে সরে দাঁড়ান ওয়াকার। দ্য ন্যাশনকে এক সাক্ষাৎকারে সদ্য বিদায়ী কোচ বলছিলেন,“এটা ঠিক নয়, আমি পাকিস্তানে ফিরবো না। আমি দেশের বাইরে যাচ্ছি ব্যক্তিগত কারণে। অবশ্যই ফিরে আসবো দেশে। কোচ হিসেবে পিসিবি এবং খেলোয়াড়দের সঙ্গে একত্রে কাজ করার সুবাদে ভালো অভিজ্ঞতা হয়েছে আমার।”

ডানহাতি সাবেক এই পেসার বলেন,“ঐক্যবদ্ধ একটি দল রেখে যাচ্ছি। আশা করি, তারা (খেলোয়াড়) এই পথেই থাকবে। খেলোয়াড়দের মধ্যে আমি যে স্পিরিট দেখেছি। তাতে দলের সাফল্যের ব্যাপারে আমি আশাবাদি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-25 07:47:22