ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বিশ্বের সেরা কোচ মরিনহো: জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১১
বিশ্বের সেরা কোচ মরিনহো: জিদান

মাদ্রিদ: রিয়াল মাদ্রিদের কোচ হোসে মরিনহোর প্রশংসায় পঞ্চমুখ ফ্রান্সের সাবেক তারকা খেলোয়াড় জিনেদিন জিদান। তার মতে বিশ্বের সেরা ফুটবল কোচ মরিনহোর অধীনে আছে পৃথিবীর গ্রেট টিম।



এ মৌসুমে লা লিগায় নাস্তানাবুদ হচ্ছে রিয়াল। লেভান্তের কাছে হারের পর পয়েন্ট ভাগাভাগি করেছে রেসিং সান্তান্দারের সঙ্গে। বিষয়টিকে গণমাধ্যম উল্লেখ করেছে ক্লাবের ‘ভরাডুবি বা বিপর্যয়’ হিসেবে।

মিডিয়ার এমন ধারণা উড়িয়ে দিয়ে জিদান বলেন,“সেরা কোচ মরিনহোর ওপর আস্থা আছে খেলোয়াড়, ক্লাব ও সমর্থকদের। আমরা জানি, লিগ চলাকালীন সময় অনেক কঠিন পরিস্থিতির উদ্ভব হয়। এজন্য চার ম্যাচ খেলেই আপনি শিরোপা জিততে পারেন না । আস্থা রাখুন, আমরা ভালো কিছু অর্জন করবো। ”

সাবেক রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড জিদান বলেন,“সর্বোচ্চ পারিশ্রমিক দিয়ে মরিনহোকে রিয়ালে কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। অতএব নিজের দায়িত্ব সম্পর্কে তিনি অবগত আছেন। খেলায় জয় পাই বা পরাজিত হই তার সবকিছুই আবর্তিত হয় রিয়ালকে ঘিরে। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হলো আমরা জানি, কোন পথ অনুসরণ করতে হবে আমাদেরকে। ”

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।