ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফিরলেন মিলস, নতুন মুখ ব্রেসওয়েল-ব্রাউনলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১১
ফিরলেন মিলস, নতুন মুখ ব্রেসওয়েল-ব্রাউনলি

ওয়েলিংটন: দুই বছর পর নিউজিল্যান্ড দলে ফিরেছেন অলরাউন্ডার কাইল মিলস। জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন একমাত্র টেস্ট দলে জায়গা পেয়েছেন এই পেসার।

স্কোয়াডে আছেন দুই নতুন মুখ ডোগ ব্রেসওয়েল ও ডেন ব্রাউনলি।

গত মার্চে বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পর এটাই কিউইদের প্রথম সিরিজ। নতুন অধিনায়ক রস টেলরের নেতৃত্বে খেলবে তারা। ড্যানিয়েল ভেট্টোরির পদত্যাগের পর দায়িত্ব নেন টেলর।

জিম্বাবুয়ে সফরে দুটি টি-টোয়েন্টি, তিনটি একদিনের ও একটি টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। একমাত্র টেস্ট শুরু হবে ১৫ অক্টোবর থেকে।

সর্বশেষ ২০০৯ সালে ব্ল্যাক কাপসদের হয়ে মাঠে নেমেছিলেন ৩২ বছর বয়সী মিলস। পেসার হ্যামিশ বেনেট চোট পেয়ে চলে গেছেন মাঠের বাইরে। তাই দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন এই ক্রিকেটার।

ব্রেসওয়েল ও ব্রাউনলি অস্ট্রেলিয়ায় ইমাজিং প্লেয়ার টুর্নামেন্টে দারুণ পারফরমেন্স করেছেন। পুরস্কার হিসেবে টেস্ট দলে খেলার সুযোগ পাচ্ছেন এই দুই তরুণ ক্রিকেটার। এছাড়া একদিনের দলে অভিষেক হচ্ছে আরও দুই নতুন মুখের। তারা হলেন রব নিকোল ও গ্রায়েম আলদ্রিজ। ব্রেসওয়েল ওডিআই দলে থাকলেও জায়গা হয়নি ব্রাউনলির।

টেস্ট দল: রস টেলর (অধিনায়ক), ডোগ ব্রেসওয়েল, ডেন ব্রাউনলি, মার্টিন গুপটিল, জেসি রাইডার, ক্রিস মার্টিন, ব্রেন্ডন ম্যাককালাম, অ্যান্ডি ম্যাকেই, কাইল মিলস, জিতান প্যাটেল, টিম সাউদি, ড্যানিয়েল ভেট্টোরি, কেন উইলিয়ামসন, বিজে ওয়াল্টিং ও রেসি ইয়াং।

ওডিআই ও টি-টোয়েন্টি দল:  রস টেলর (অধিনায়ক), গ্রায়েম আলদ্রিজ, ডোগ ব্রেসওয়েল, জেমস ফ্রাঙ্কলিন, মার্টিন গুপটিল, ব্রেন্ডন ম্যাককালাম, নাথান ম্যাককালাম, অ্যান্ডি ম্যাকেই, কাইল মিলস, রব নিকোল, জ্যাকব ওরাম, জেসি রাইডার, বিজে ওয়াল্টিং, কেন উইলিয়ামসন ও লুক উডকোক।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।