ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ক্লাইস্টার্সকে হারিয়ে সেমিফাইনালে ভনারেভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১০
ক্লাইস্টার্সকে হারিয়ে সেমিফাইনালে ভনারেভা

মন্ট্রিল: ইউএস ওপেনের বর্তমান চ্যাম্পিয়ন কিম ক্লাইস্টার্সকে হারিয়ে রজার্স কাপের সেমিফাইনালে উঠেছেন অষ্টম বাছাই রাশিয়ার ভেরা ভনারেভা।

বেলজিয়ামের তারকা খেলোয়াড় ক্লাইস্টার্সকে ২-৬, ৬-৩ ও ৬-২ গেমে হারান ভনারেভা।

শীর্ষ চারে তিনি মুখোমুখি হবেন ভিক্টোরিয়া আজারেঙ্কার। ভিক্টোরিয়া ৬-২ ও ৭-৬ (৮/৬) গেমে ফ্রান্সের মারিওঁ বার্তোলিকে হারিয়ে নিশ্চিত করেন সেমিফাইনাল।    

পঞ্চম বাছাই ক্লাইস্টার্স চোট পাওয়ায় জয়টা সহজ হয়েছে রাশিয়ান তারকার জন্য। কারণ বাম উরুর চোটের জন্য ছয় মিনিটের বিরতি নেন ক্লাইস্টার্স। ওই সময় তিনি ট্রেইনারের সঙ্গে সাক্ষাৎ শেষে আবার কোর্টে ফিরে আসেন। কিন্তু পরে আর নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। যথারীতি তৃতীয় সেটেও হেরে যান ভনারেভার কাছে।

ভালোভাবে খেলতে পারেনি ক্লাইস্টার্স। তাই বলে চোটের কাছে হার মানতে রাজি নন বেলজিয়াম তারকা। বলেন,“খেলা ছেড়ে দেওয়া আমার পছন্দ নয়। যদি সত্যিই খারাপ কিছু ঘটে, গোড়ালিতে চোট লাগতে পারে। কিন্তু আমি নড়াচড়া করতে পারছিলাম। বলে আঘাত করা সম্ভব হচ্ছিলো। অতএব ম্যাচ ছেড়ে দেওয়ার কোন মানে হয় না। ”

এদিকে কোয়ার্টার ফাইনালে জিতে প্রথমবারেরর মতো রজার্স কাপের সেমিফাইনালে উঠেছেন রাশিয়ার সভেৎলানা কুজনেৎসোভা। তিনি ৬-১ ও ৬-৩ গেমে হারান অবাছাই চীনের জেং জিইকে। আর ডেনমার্কের কারোলিন ওজনিয়াক্কি ৬-৩ ও ৬-২ গেমে ইতালির ফ্রান্সেস্কা শিয়াভনকে হারিয়ে শীর্ষ চার নিশ্চত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘন্টা, আগস্ট ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa