ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার সতীর্থদের ‘গুডবাই’ বলে দিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
বার্সার সতীর্থদের ‘গুডবাই’ বলে দিলেন নেইমার ছবি: সংগৃহীত

পিএসজিতে পাড়ি জমানোর দ্বারপ্রান্তে নেইমার। বার্সেলোনার হয়ে বুধবারের (২ আগস্ট) ট্রেনিং করেননি ব্রাজিলিয়ান আইকন। টিমমেটদের বলে দিয়েছেন গুডবাই! এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

অবশ্য গাড়িতে চড়ে বার্সার ট্রেনিং গ্রাউন্ডে এসেছিলেন নেইমার। ভক্তরা ড্রাইভ করা অবস্থায় ছবিও তোলেন।

কিন্তু অফিসিয়াল টুইটার পেজে স্প্যানিশ জায়ান্টরা জানিয়ে দিয়েছে, কোচ আর্নেস্টো ভালভার্ডের অনুমতি সাপেক্ষে বুধবার সতীর্থদের সঙ্গে ট্রেনিং করেননি নেইমার। অর্থাৎ, নেইমার যে ক্লাব ছাড়তে চান সে খবর জানিয়ে দিল এফসি বার্সেলোনা

** বার্সাকে বিদায় বলে দিচ্ছেন নেইমার
** কেন পিএসজিতে যাচ্ছেন নেইমার?

যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুমের প্রস্তুতি শেষে চীনে স্পন্সরশিপের প্রচারণামূলক সফর করে মঙ্গলবার (১ আগস্ট) বার্সায় ফেরেন নেইমার। পিএসজিতে যোগ দেওয়ার গুঞ্জন সত্ত্বেও বুধবার দলের সঙ্গে ‘শেষবার’ অনুশীলনে যোগ দিয়ে আনুষ্ঠানিকভাবে মেসি-সুয়ারেজদের কাছ থেকে বিদায় নেওয়ার কথা ছিল। কিন্তু ট্রেনিং সেশনে না নেমেই চলে গেছেন ‘আগামীর বিশ্বসেরা’। গন্তব্য এখন প্যারিস।

বার্সার এক মুখপাত্রের বরাত দিয়ে ‘ইএসপিএন’ বলছে, ‘প্রত্যাশা অনুযায়ী নেইমার ট্রেনিংয়ে এসেছিলেন। সে তার টিমমেটদের বিদায় বলে দিয়েছে কারণ তার ইচ্ছা ক্লাব ছাড়া। এ পরিস্থিতিতে কোচ তাকে অনুশীলন না করার অনুমতি দিয়েছেন। ’

পিএসজির চুক্তিতে সই করলেই বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় হবেন নেইমার। সাম্প্রতিক সময় জুড়ে তার ট্রান্সফারের ইস্যুটিই ছিল আলোচনার শীর্ষে। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটতে যাচ্ছে। শত চেষ্টা করেও দলের অন্যতম সেরা তারকাকে ধরে রাখতে পারলো না স্প্যানিশ জায়ান্টরা।

নেইমারকে পেতে রিলিজ ক্লজ (ক্লাবের ইচ্ছার বিরুদ্ধে যেতে চাইলে এ পরিমাণ অর্থ দিতে হবে) রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত পিএসজি। গতকাল একটি ফ্রেঞ্চ দৈনিকের বরাত দিয়ে প্রকাশিত খবরে উঠে আসে, এ সপ্তাহের শেষদিকে ও আগামী সোমবার (৭ আগস্ট) নেইমারের পিএসজির সঙ্গে মেডিকেল সম্পন্ন হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ২ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।