ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

যৌন হয়রানির দায়ে কোচ ইমদাদকে বহিষ্কার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১১

ঢাকা: প্রশিক্ষণার্থীকে যৌন হয়রানির দায়ে অভিযুক্ত সাঁতার কোচ ইমদাদুল হককে পাঁচ বছরের জন্য বহিষ্কার করেছে বাংলাদেশ সাঁতার ফেডারেশন।

ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য এবং বাংলাদেশ আনসার ভিডিপির কোচ মোঃ ইমদাদুল হককে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে রোববার সাঁতার ফেডারেশনের এক সভায় পাঁচ বছরের জন্য বহিষ্কার করেছে।

এদিকে ইমদাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা সাতারু ববিতা খাতুনকেও সতর্ক করা হয়েছে। আনসার ভিডিপির সাঁতারু ববিতা খাতুনকে তার আচরণবিধি সংশোধনের জন্য এক বছরের জন্য সাঁতারের সকল কার্যক্রম থেকে বিরত রাখার সিন্ধান্ত নেওয়া হয়েছে।

এবিষয়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শাহীন বলেন,“ইমদাদের বিপক্ষে অভিযোগের প্রেক্ষিতে আমরা যে তদন্ত কমিটি গঠন করেছি তাদের রিপোর্টের ভিত্তিতেই কার্যনির্বাহী কমিটি এই সিদ্ধান্ত নেয়। এছাড়া কমিটি ইমদাদের বিষয়ে কিছু সুপারিশও আনসার ও ভিডিপির কাছে উত্থাপন করবে। তিনি আনসারের কোচ হওয়ায় এ বিষয়ে তারাই সিদ্ধান্ত নেবে। ”

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।