bangla news

মেসির হ্যাট্রিকে বার্সেলোনার গোল উৎসব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৮ ২:০৮:০২ এএম

মেসি যেন গোল মেশিন। এক এক করে তিন গোল করে হ্যাট্রিক পূর্ণ করেন। ফল যা হবার তাই হয়েছে। স্প্যানিশ প্রিমিয়ার লিগে বার্সেলোনার কাছে ৮-০ গোলে হেরেছে ওসাসুনা।

বার্সেলনা: মেসি যেন গোল মেশিন। এক এক করে পঁচটি গোল করেছেন। ফল যা হবার তাই হয়েছে। স্প্যানিশ প্রিমিয়ার লিগে বার্সেলোনার কাছে ৮-০ গোলে হেরেছে ওসাসুনা।

টানা দুই ম্যাচে ড্র`র পর বার্সেলোনা বজ্রপাত ঘটায় ওসাসুনার বিপরীতে। শনিবার লিগের খেলায় ওসাসুনার গোলমুখ উন্মুক্ত করেছিলেন লিওনেল মেসি। পঞ্চম মিনিটে নিশানা ভেদ করেন আর্জেন্টাইন সুপার স্টার। বিরতির আগে আরো একটি গোল করেন তিনি।

দ্বিতীয় গোল করেন সেস ফেব্রিগাস ১৩ মিনিটে। বিরতির আগে ৫-০ ব্যবধানে এগিয়ে থাকে বার্সা। বাকি দুই গোলের একটি ডেভিড ভিয়া এবং অন্যটি আত্মঘাতি।

ফিরতি অর্ধে আরো তিন গোল তুলে নেয় বার্সা। যারমধ্যে ৫৭ মিনিটে জাভি, ৭৬ মিনিটে ভিয়া এবং খেলার অন্তিম সময়ে হ্যাট্রিক গোল করেন মেসি।  

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে ব্ল্যাকবার্নের কাছে ৪-৩ গোলে হেরে গেছে ফেভারিট আর্সেনাল। এছাড়া অ্যাস্টন ভিলা ১-১ গোলে ড্র করেছে নিউক্যাসলের সঙ্গে। এভারটন ৩-১ গোলে হারিয়েছে উয়েগানকে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, সেপ্টম্বর ১৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-18 02:08:02