bangla news

সাঙ্গাকারার অর্ধশতকে ভালো অবস্থানে লঙ্কা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ১১:০১:০৯ এএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে খেলতে নেমে দ্বিতীয় দিন শেষে ভালো অবস্থানে শ্রীলঙ্কা। কুমার সাঙ্গাকারার অর্ধশতকের সুবাদে দুই উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ১৬৬। পিছিয়ে আছে ১৫০ রানে। এর আগে প্রথম ইনিংসে ৩১৬ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া।

কলম্বো: অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে খেলতে নেমে দ্বিতীয় দিন শেষে ভালো অবস্থানে শ্রীলঙ্কা। কুমার সাঙ্গাকারার অর্ধশতকের সুবাদে দুই উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ১৬৬। পিছিয়ে আছে ১৫০ রানে। এর আগে প্রথম ইনিংসে ৩১৬ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া।

৬১ রানে ব্যাট করছেন কুমার সাঙ্গাকারা। অপরপ্রান্তে ৩১ রানে অপরাজিত আছেন মাহেলা জয়াবর্ধনে।

অস্ট্রেলিয়া প্রথম ইনিংস: ৩১৬
শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ১৬৬/২ (৬৫ ওভার)

আগের দিন ২৩৫ রানে পাঁচ উইকেট হারিয়ে দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে ৩১৬ রানে অল-আউট হয় অস্ট্রেলিয়া। মাইকেল হাসির ১১৮ রানের সুবাদে এই রান করে মাইকেল ক্লার্কের দল। ১২টি চার ও দুটি ছক্কার মার ছিলো তার ইনিংসে। চারটি উইকেট নেন শামিন্দা রঙ্গা। এছাড়া তিনটি উইকেট শিকার করেন চানক্য।

জবাবে প্রথম ইনিংসে দুই উইকেট হারিয়ে ১৬৬ রানে দ্বিতীয় দিনের খেলা শেষ করে শ্রীলঙ্কা। থারাঙ্গা পারানাভিতানা ৪৬ ও লাহিরু থিরিমান্নে সাজঘরে ফেরেন ২৮ রানে। পরে কোন উইকেট হারায়নি স্বাগতিকরা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 11:01:09