bangla news

ব্যস্ত সময় কাটছে হল্যান্ড হকি কোচের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ৯:৫৪:০৩ এএম

আন্তর্জাতিক হকি ফেডারেশনের হকি বিশেষজ্ঞ ও হল্যান্ড কোচ বার্ট বান্নিকের এবার অন্য রকম ব্যস্ততা শুরু হয়েছে। আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সহায়তায় বাংলাদেশে আয়োজিত ডেভলপমেন্ট প্রোগামে এসে দেশের বিভিন্ন ভেন্যু পরিদর্শন এবং কোচ ও খেলোয়াড়দের পরামর্শ দিচ্ছেন।

ঢাকা: আন্তর্জাতিক হকি ফেডারেশনের হকি বিশেষজ্ঞ ও হল্যান্ড কোচ বার্ট বান্নিকের এবার অন্য রকম ব্যস্ততা শুরু হয়েছে। আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সহায়তায় বাংলাদেশে আয়োজিত ডেভলপমেন্ট প্রোগামে এসে দেশের বিভিন্ন ভেন্যু পরিদর্শন এবং কোচ ও খেলোয়াড়দের পরামর্শ দিচ্ছেন।

ডাচ কোচ বান্নিক ঢাকায় এসে স্থানীয় প্রশিক্ষক ও আম্পায়ারদের নিয়ে বিশেষ কোর্স পরিচালনা করেন। এখন তিনি হকির প্রতিশ্রুতিশীল ও উদিয়মান খেলোয়াড়দের খুঁজে বের করতে রাজধানীর বাইরের ভেন্যু ও জেলা সফরে রয়েছেন। এরইমধ্যে বিকেএসপি, ফরিদপুর, মাগুরা, যশোর ও নড়াইল জেলা পরিদর্শন করেন।

ডেভেলপমেন্ট কমিটির সম্পাদক হাসানউদ্দিন আহমেদ শিমুল জানান, স্থানীয় খেলোয়াড়রা বান্নিককে দেখে ভীষণ অনুপ্রাণিত হয়েছে। তাদের কোথায় কোন দুর্বলতা সেটি নিয়ে তিনি কথা বলেছেন। গুরুত্বপূর্ণ টিপসও দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 09:54:03