bangla news

জেএফএ কাপের চূড়ান্ত পর্ব শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ৯:০০:১০ এএম

জেএফএ কাপ অনূর্ধ্ব-১৫ ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শুরু হবে রোববার।

ঢাকা: জেএফএ কাপ অনূর্ধ্ব-১৫ ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শুরু হবে রোববার।

বাফুফে ভবনে শনিবার আয়োজিত সংবাদ সম্মেলনে ফেডারেশনের ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান কাজী নাবিল বলেন,“জেএফএ কাপের চূড়ান্ত পর্ব কুষ্টিয়ায় আয়োজনের কথা ছিলো। বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযুক্ত হওয়ায় আমরা বঙ্গবন্ধু স্টেডিয়ামে চূড়ান্ত পর্ব আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি।”
 
নাবিল বলেন,“প্রতিযোগিতা থেকে প্রতিভাবানদের বাছাই করে তাদেরকে বয়সভিত্তিক জাতীয় দলে অনুশীলন করানো হবে। এজন্য ১০ জন কোচের সমন্বয়ে একটি কমিটিও গঠন করা হয়েছে।”

ডেভলপমেন্ট কমিটির সদস্য সত্যাজিত দাস রূপু জানান, ঢাকায় আটটি দলের প্রতিটিকে এককালীন ২৫ হাজার টাকা ও প্রতিদিন দুই হাজার টাকা করে ভাতা পাবে দলগুলো। এছাড়া থাকবে আবাসনের ব্যবস্থাও।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠেয় চূড়ান্ত পর্বে আটটি আঞ্চলিক চ্যাম্পিয়ন দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। সিঙ্গল লিগ পদ্ধতিতে খেলে দুই গ্রুপ থেকে দুটি করে দল সেমিফাইনালে উঠবে। উদ্বোধনী ম্যাচে টাঙ্গাইল মুখোমুখি হবে কুষ্টিয়ার।

অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- গ্রুপ ‘এ’ বিকেএসপি, টাঙ্গাইল, কুষ্টিয়া ও খুলনা। গ্রুপ ‘বি’- নারায়ণগঞ্জ জেলা, ঢাকা মহানগর স্কুল একাদশ, চট্টগ্রাম জেলা ও চাপাইনবাবগঞ্জ জেলা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 09:00:10