bangla news

দোষ স্বীকার আমির-মাজিদের!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ৮:০৬:৪২ এএম

নিষিদ্ধ পেসার মোহাম্মদ আমির ও ইংল্যান্ড ভিত্তিক খেলোয়াড় এজেন্ট মাজহার মাজিদ গত বছর লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। শুক্রবার আদালতে নেওয়ার আগে ইংল্যান্ডে উভয়েই ম্যাচ গড়াপেটার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা জানিয়েছেন বলে দাবি করছে পাকিস্তানী গণমাধ্যম।

লাহোর: নিষিদ্ধ পেসার মোহাম্মদ আমির ও ইংল্যান্ড ভিত্তিক খেলোয়াড় এজেন্ট মাজহার মাজিদ গত বছর লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। শুক্রবার আদালতে নেওয়ার আগে ইংল্যান্ডে উভয়েই ম্যাচ গড়াপেটার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা জানিয়েছেন বলে দাবি করছে পাকিস্তানী গণমাধ্যম।

ঘটনার সঙ্গে জড়িত অপর দুইজন ক্রিকেটার সালমান বাট ও বোলার মোহাম্মদ আসিফ অনঢ় আছেন তাদের আগের অবস্থানে। সূত্রের বরাত দিয়ে পাক গণমাধ্যম বলছে, বাট ও আসিফ বলছেন তারা নির্দোষ। আর ফিক্সিংয়ের বিষয়ে তারা কোন চুক্তি সাক্ষর করেননি মাজিদের সঙ্গে।

অনলাইন নিউজ এজেন্সি ও টিভি চ্যানেল এমন খরব দিলেও এটা অস্পষ্ট, কোথায় আমির ও মাজিদ তাদের মতের পবির্তন করেছেন। এজন্য তাদের ওপর কোন চাপ ছিলো কিনা সেটাও স্পষ্ট নয়।

গত বছর আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে পাকিস্তানের তিন ক্রিকেটার আমির, সালমান ও আসিফের জড়িত থাকার অভিযোগ এনে প্রতিবেদন প্রকাশ করে বৃটিশ ট্যাবলয়েড পত্রিকা ‘নিউজ অব দ্য ওয়ার্ল্ড’। এ ঘটনার তদন্তের পর তিন ক্রিকেটারকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 08:06:42