bangla news

রেকর্ড আয় রিয়াল মাদ্রিদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ৭:১৪:০২ এএম

স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ রেকর্ড পরিমাণ আয় করেছে ২০১০ থেকে ২০১১ মৌসুমে। বিভিন্ন খাত থেকে ক্লাবের আয় হয়েছে ৪৮০ কোটি ২ মিলিয়ন ইউরো (৬৬৩ মিলিয়ন মার্কিন ডলার)।

মাদ্রিদ: স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ রেকর্ড পরিমাণ আয় করেছে ২০১০ থেকে ২০১১ মৌসুমে। বিভিন্ন খাত থেকে ক্লাবের আয় হয়েছে ৪৮০ কোটি ২ মিলিয়ন ইউরো (৬৬৩ মিলিয়ন মার্কিন ডলার)।

ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, বিশ্বের যে কোন ক্রীড়া প্রতিষ্ঠানের থেকে এটা সবেচেয়ে বেশি। এ বছরের ৩০ জুন থেকে নেট লাভ ৩১.৭ ভাগ বৃদ্ধি পেয়ে হয়েছে ৩১.৬ মিলিয়ন ইউরো। এজন্য ঋণের বোঝা কমানো সম্ভব হয়েছে বলেও দাবি করেছে তারা।

স্টেডিয়াম, টেলিভশন স্বত্ব, বিপণন, মাম্বারশিপ ফি ও খেলোয়াড় বিক্রি করে এই আয় করেছে রিয়াল মাদ্রিদ। অবশ্য টিভি স্বত্ব বিক্রি করে রিয়ালের চেয়েও বেশি করেছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। লিগ চ্যাম্পিয়নরা এ বছর পেয়েছে ১৪০ মিলিয়ন ইউরো। এছাড়া লাভান্তে, মালাগা ও রিয়াল সোসিয়েদাদ এ খাত থেকে পেয়েছে ১২ মিলিয়ন করে ইউরো।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 07:14:02