bangla news

দ্রাবিড়কে বাদ দেওয়ার সিদ্ধান্ত ছিলো ভুল: গাঙ্গুলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১৭ ৬:৪২:৪৯ এএম

একদিনের ক্রিকেট থেকে বিদায় নেওয়া রাহুল দ্রাবিড়ের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বলেছেন, তিন বছর আগে ‘দ্য ওয়াল’ খ্যাত রাহুলকে একদিনের দল থেকে বাদ দেওয়া ছিলো ভুল সিদ্ধান্ত।

কার্ডিফ: একদিনের ক্রিকেট থেকে বিদায় নেওয়া রাহুল দ্রাবিড়ের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বলেছেন, তিন বছর আগে ‘দ্য ওয়াল’ খ্যাত রাহুলকে একদিনের দল থেকে বাদ দেওয়া ছিলো ভুল সিদ্ধান্ত।

২০০৭ সালের বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দেন দ্রাবিড়। এরপর তিনি একদিনের দলে যাওয়া-আসার মধ্যেই ছিলেন। চার বছর পর এবার ইংল্যান্ড সফরে যায় ভারত। এখানেই তিনি ঘোষণা করেন অবসর নিবেন একদিনের ক্রিকেট থেকে। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ একদিনের সিরিজ শেষে যথারীতি বিদায় বলে দিয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

গাঙ্গুলি টিওআইকে এক সাক্ষাৎকারে বলেন,“ওই সময় (২০০৭) রাহুলকে দল থেকে বাদ দেওয়া ছিলো ভুল। সে দারুণ একজন ক্রিকেটার। তার সামর্থ্য ও টেকনিকের সবচেয়ে বড় প্রমাণ উভয় ফরম্যাটে তার ১০ হাজার রান। যে কোন ফরম্যাটেই রাহুলের রান করার সামর্থ্য আছে এবিষয়ে কেউ দ্বিমত করবে না।”

ভারতীয় দলের অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন রাহুল। মহারাজা বলেন,“আমার মতে, নেতা হিসেবে রাহুল একদিনের ম্যাচের চেয়ে টেস্টেই খুব ভালো। অবশ্য এটা, আমি অনুভব করি।”
 
বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-17 06:42:49