ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

পদত্যাগ করলেন সরফোদ্দোলা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

ঢাকা: পদত্যাগ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার সরফোদ্দোলা ইবনে শহীদ (সৈকত)। বৃহস্পতিবার বিসিবির ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র দেন তিনি।

বেশি কিছু দিন আগে সংবাদপত্রে খবর প্রকাশ হয় সরফোদ্দোলাকে ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার হিসেবে রাখছে না বিসিবি। এরপর জবাবে সরফোদ্দোলাকে পরিষ্কার কোন ধারণা দেওয়া হয়নি। অনেকটা সময় অপেক্ষার পর শেষে পদত্যাগের সিদ্ধান্ত নেন সরফোদ্দোলা।

ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজারের পদত্যাগ সম্পর্কে জানতে চাইলে বিসিবির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন ঘটনা স্বীকার করলেও কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন,“সরফোদ্দোলা বিসিবির স্থায়ী কর্মকর্তা। তার বিষয়ে সিদ্ধান্ত নেবে বোর্ড। এর বেশি কিছু বলতে পারবো না। ”

এদিকে সরফোদ্দোলার কাছে তার পদত্যাগের কারণ জানতে চাইলে বলেন,“পদত্যাগ করেছি এনিয়ে কোন সন্দেহ নেই। তবে এইমুহূর্তে পতদ্যাগের কারণ ব্যাখ্যা দিতে পারবো না। ”

সরফোদ্দোলার পদত্যাগ বিষয়ে জানার জন্য ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান এনায়েত হোসেন সিরাজের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। ”

বিশ্বকাপের সময় ঘনিয়ে আসছে তার আগে চাকরি ছেড়ে দিলেন সরফোদ্দোলা। দীর্ঘদিন যিনি আন্তর্র্জাতিক অঙ্গনে বাংলাদেশের ক্রিকেট নিয়ে যোগাযোগ রক্ষা করছেন। আন্তর্জাতিক মহলে বেশ পরিচিতি পেয়ে গেছেন বিসিবির এই ম্যানেজার।

এর আগে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম পদত্যাগ করেছেন। কিন্তু বিসিবি এখনো তার পদত্যাগপত্র মেনে নেয়নি। এমনকি রাবিদকে ছাড়পত্রও দেয়নি।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘন্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa