ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

অনুষ্ঠানে ভারতীয় দলের উপস্থিত না থাকা লজ্জার: হারুন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১১
অনুষ্ঠানে ভারতীয় দলের উপস্থিত না থাকা লজ্জার: হারুন

লন্ডন: লন্ডনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ক্রিকেটারদের হাতে এ বছরের পুরস্কার তুলে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আনন্দঘন পরিবেশের মধ্যে সবকিছু হলেও আপেক্ষ রয়ে গেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না কোন ভারতীয় ক্রিকেটার। বিষয়টিকে ‘লজ্জা’ হিসেবে অভিহিত করেছেন সংস্থার প্রধান নির্বাহী হারুন লরগাত।

লরগাত বলেন,“অনুষ্ঠানে ভারতীয় দলের উপস্থিত না থাকার বিষয়টি হতাশাজনক। অথচ আমরা তাদের আমন্ত্রণ জানিয়েছি কয়েক মাস আগে। ”

প্রধান নির্বাহী বলেন,“এটা লজ্জার। কারণ কয়েকদিন আগেও তারা টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ছিলো। বিশ্ব চ্যাম্পিয়নদের অনেক সমর্থক ও ভক্তরা তাদের উপস্থিতি প্রত্যাশা করেছে। যদিও তারা সেটা করেনি। ”

ভারতীয় দলের ম্যানেজার শিবলাল ইয়াদব বলেন,“দুপুর ১২টায় (লন্ডনের স্থানীয় সময়) আইসিসির যোগাযোগ কর্মকর্তা এই বিষয়ে তাকে জানিয়েছেন। কিন্তু ততক্ষণে খেলোয়াড়দের অনেকেই বেরিয়ে গেছেন বাইরে। কেউ গেছেন শপিংয়ে আবার কেউ গেছেন শহর পরিভ্রমণে। আগামী ১৬ সেপ্টেম্বর ইংল্যান্ডের বিপক্ষে একদিনের সিরজের পঞ্চম ও শেষ ম্যাচ খেলার আগে এটাই হচ্ছে তাদের উপভোগের শেষ দিন। ”

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।