ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

বিসিবি কাপে বাংলাদেশের ক্রিকেট দেখছেন স্টুয়ার্ট ল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১১
বিসিবি কাপে বাংলাদেশের ক্রিকেট দেখছেন স্টুয়ার্ট ল

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটের আদ্যপ্রান্ত দেখে নেওয়ার দারুণ এক সুযোগ পেয়ে গেলেন জাতীয় দলের প্রধান কোচ স্টুয়ার্ট ল। বিসিবি কাপ ক্রিকেট প্রতিযোগিতা এই সুযোগ এনে দিয়েছে।



সোমবার বিসিবি কাপের উদ্বোধনী ম্যাচে জাতীয় দল খেলেছে জিপি-বিসিবি একাডেমি দলের বিপক্ষে। খেলা দেখে প্রধান কোচ বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে ভিন্ন ধারণা পেয়েছেন। তার মতে,“এই টুর্নামেন্ট থেকে আমি অন্যদেরকেও দেখে নেওয়ার সুযোগ পাচ্ছি। বিশেষ করে একাডেমি এবং এ দলের খেলোয়াড়দের মধ্যে কি ধরণের প্রতিভা আছে তা জানা হয়ে যাবে। ”

অন্যদের জানান পাশাপাশি জাতীয় দলে খেলোয়াড়দেরকে নতুন করে দেখতে পাচ্ছেন ল,“জিম্বাবুয়ে সফরে ক্রিকেটারদের যে ‘বডি ল্যাঙ্গুয়েজ’ ছিলো এখানে সম্পূর্ণ ভিন্ন। এই টুর্নামেন্ট থেকে আমি ভিন্ন কিছু পাচ্ছি। ”

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে জাতীয় দলকে ভালো করে প্রস্তুত করে নিতে চান প্রধান কোচ। তিনি বলেন,“এই টুর্নামেন্ট ছাড়াও অনেকগুলো প্র্যাকটিস ম্যাচ খেলবো আমরা। যেগুলো মিডিয়ার সামনে প্রকাশ করা হয়নি। আশা করি প্রস্তুতি ভালো হবে। ”

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।