ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

অনূর্ধ্ব -১৯ ফুটবল ক্যাম্প থেকে আট খেলোয়াড় বহিষ্কার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১১

ঢাকা: জাতীয় দলের হেড কোচ নিকোলা ইলিয়েভস্কির নির্দেশ যথাযথ ভাবে পালন না করায় অনূর্ধ্ব-১৯ ফুটবল দলের ক্যাম্প থেকে বহিষ্কার করা হয়েছে আটজন খেলোয়াড় ও সহকারী কোচ মাহবুবুর রক্সিকে।

৩১ জন ফুটবলার নিয়ে দুই সপ্তাহ আগে বিকেএসপিতে আবাসিক ক্যাম্প চলছিলো।

  নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শনিবার ২২ জন ফুটবলারকে দুই দলে ভাগ করে ম্যাচ প্র্যাকটিস করাচ্ছিলেন প্রধান কোচ নিকোলা। অতিরিক্ত আটজনকে আলাদা অনুশীলনের জন্য সহকারী কোচকে দায়িত্ব দেন প্রধান কোচ।

কিন্তু কোচের নির্দেশ না মেনে সহকারী কোচ খেলোয়াড়দের নিয়ে সাইড লাইনে বসে খেলা দেখায় মগ্ন হয়ে পড়েন। এতে রেগে যান মেসিডোনিয়ান কোচ। রক্সি ও খেলোয়াড়দের কান্ডকে শৃঙ্খলা-বিরোধী আচরণ গণ্য করে তাদেরকে ক্যাম্প থেকে বহিষ্কাার করেন প্রধান কোচ।

রোববার সকালে সহকারী কোচ রক্সিসহ ওই আট খেলোয়াড় বিকেএসপি ছেড়ে আসেন। এ বিষয়ে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাদল রায় বলেন,“নিকোলা আমাকে বিষয়টি অবহিত করেছেন। জানিয়েছেন সহকারি কোচ রক্সি ও আট খেলোয়াড় শৃঙ্খলা বিরোধী আচরণ করায় ক্যাম্প থেকে তাদেরকে বের করে দেওয়া হয়েছে। ”  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।