ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

ভারত যাচ্ছেন সাকিব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১১ ৯:৪১:২৭ এএম

জাতীয় দল যখন বিসিবি কাপের ম্যাচ নিয়ে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ব্যস্ত সময় কাটাবে তখন ভারতে যাওয়ার প্রস্তুতি নিবেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন্স লিগের বাছাই প্রতিযোগিতায় খেলতে যাচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। 

ঢাকা: জাতীয় দল যখন বিসিবি কাপের ম্যাচ নিয়ে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ব্যস্ত সময় কাটাবে তখন ভারতে যাওয়ার প্রস্তুতি নিবেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন্স লিগের বাছাই প্রতিযোগিতায় খেলতে যাচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক।  

১৯ ও ২১ সেপ্টেম্বর হায়দ্রাবাদে বাছাই ম্যাচ খেলবে সাকিবের দল কলকতা নাইট রাইডার্স। অতএব জাতীয় দলের প্রস্তুতি জন্য আয়োজিত বিসিবি কাপ ক্রিকেটে খেলা হচ্ছে না সাকিবের। কোচ স্টুয়ার্ট ল তাকে অনুশীলনেও পাচ্ছেন না। তার দল বাছাই পর্বের গন্ডি পেরিয়ে গেলে মূল টুর্নামেন্টের জন্য কিছুদিন ভারতে অবস্থান করতে হবে সাকিবকে। আর বাছাই পর্ব থেকে বিদায় নিলে দ্বিতীয় ম্যাচ খেলে ফিরে আসবেন দেশে।

বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে চ্যাম্পিন্স লিগের বাছাই প্রতিযোগিতা খেলছেন সাকিব। বাঁহাতি এই স্পিনার আইপিএলে বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-09-11 09:41:27