ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

বিসিবি কাপের পর্দা উঠছে সোমবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১১ ৯:২৩:৪১ এএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাত পোহালেই বিসিবি কাপের খেলা। খেলা নিয়ে নেই কোন উত্তেজনা। প্রতিযোগিতার অন্তরালে জাতীয় দলের প্রস্তুতি লুকিয়ে থাকায় অতটা জানান দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঢাকা: রাত পোহালেই বিসিবি কাপের খেলা। খেলা নিয়ে নেই কোন উত্তেজনা। প্রতিযোগিতার অন্তরালে জাতীয় দলের প্রস্তুতি লুকিয়ে থাকায় অতটা জানান দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের আগে জাতীয় দলকে প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ব্যস্ত রাখার জন্য মূলত তিন দলের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন। জাতীয় দল, ‘এ’ দল এবং জিপি-বিসিবি একাডেমি দলের ক্রিকেটারদের নিয়ে একান্ত নিজেদের করে একটি টুর্নামেন্ট আয়োজন করছে বিসিবি।

জাতীয় দলের বিপক্ষে একাডেমি দল খেলবে উদ্বোধনী ম্যাচে। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে ৫০ ওভারের খেলা। খেলাটি একাডেমি দলের জন্য অত গুরুত্বপূর্ণ না হলেও জাতীয় দলের ক্রিকেটাররা খুব গুরুত্বসহকারে নেবে এতে কোন সন্দেহ নেই। যদিও একাডেমির অধিনায়ক মাহমুদুল হাসান অভিজ্ঞতা সঞ্চয়ের অংশ হিসেবে দেখছেন,“জাতীয় দলের সঙ্গে খেলায় আমাদের একটু বেশি লাভ হবে। অক্টোবরে ভারত সফরের জন্য প্রস্তুতিও হয়ে যাবে। আমাদের চেষ্টা থাকবে ভালো খেলা। প্রতিটি ম্যাচ ধরে ধরে আমরা খেলতে চাই।”

একাডেমির অধিনায়ক আগে থেকে মাহমুদুল হাসান দায়িত্ব পালন করে আসছেন। রোববার সন্ধ্যায় জানাগেছে প্রতিযোগিতায় জাতীয় দলের অধিনায়ক করা হয়েছে মুশফিকুর রহিমকে। সহ-অধিনায়ক করা হয়েছে আব্দুর রাজ্জাককে। এ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ এবং সহ-অধিনায়ক জুনায়েদ সিদ্দিক। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের অধিনায়ক খোঁজার অভিযানও হয়ে গেলো বিসিবি কাপ ক্রিকেট প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-09-11 09:23:41