ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

ম্যান ইউ, ম্যান সিটির জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১১ ৯:০১:১৫ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ব্যবধানে জয় পেয়েছে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। ওয়েন রুনির হ্যাটট্রিকে ম্যান ইউ ৫-০ গোলে বোল্টন ওয়ান্ডারার্সকে এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিক গোলে ম্যান সিটি ৩-০ তে হারিয়েছে উইগান অ্যাথলেটিককে।

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ব্যবধানে জয় পেয়েছে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। ওয়েন রুনির হ্যাটট্রিকে ম্যান ইউ ৫-০ গোলে বোল্টন ওয়ান্ডারার্সকে এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিক গোলে ম্যান সিটি ৩-০ তে হারিয়েছে উইগান অ্যাথলেটিককে।

নিজেদের মাঠে রেড ডেভিলসদের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে বোল্টন। গুনে গুনে তাদের জালে পাঁচবার বল পাঠিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। ফরোয়ার্ড ওয়েন রুনি তিনটি ও উইঙ্গার হ্যাভিয়ের হার্নান্দেজ করেন দুটি গোল।

জয় পেয়েছে রবার্তো মানচিনির দলও। ইতিহাদ স্টেডিয়ামে সার্জিও আগুয়েরোর তিন গোলের সুবাদে স্বাগতিকরা ৩-০ তে হারায় উইগানকে। আগুয়েরোর প্রথম ও তৃতীয় গোলের যোগানদাতা ছিলেন ডেভিড সিলভা। মাঝের গোলের উৎস ছিলেন সমির নাসরি।

এছাড়া আর্সেনাল ১-০ গোলে সোয়ানসি সিটিকে, স্টোক সিটি একই ব্যবধানে লিভারপুলকে, চেলসি ২-১ গোলে সান্ডারল্যান্ডকে এবং টটেনহ্যাম হটস্পার ২-০ তে হারায় উলভারহ্যাম্পটনকে। ২-২ গোলে ড্র হয়েছে এভারটন ও অ্যাস্টন ভিলার মধ্যকার খেলা।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14