ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

জুতা সংকটে ভারতীয় হকি দলের খেলোয়াড়রা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১০ ১১:০২:২১ এএম

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে এমুহূর্তে চীনে আছে ভারতীয় হকি দল। রোববার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে জুতা সংকটে পড়েছে ধ্যানচাঁদের উত্তরসূরিরা।

ওর্দোস: এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে এমুহূর্তে চীনে আছে ভারতীয় হকি দল। রোববার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে জুতা সংকটে পড়েছে ধ্যানচাঁদের উত্তরসূরিরা।

প্রতিযোগিতায় অংশ নেওয়া ভারতীয় হকি দলের অধিকাংশ খেলোয়াড়েরই রয়েছে এক জোড়া জুতা। সেটাও শুধু প্রস্তুতি ম্যাচের। কিন্তু বাড়তি জুতা না থাকায় প্রস্তুতি ম্যাচের জুতা দিয়েই মূল ম্যাচে খেলছেন অনেকে।

মানজিত কুল্লু বলেন,“একজোড়া জুতা (টার্ফ জুতা) ছিলো সেটাও ছিড়ে গেছে। বাধ্য হয়ে প্রস্তুতি ম্যাচের জুতা পরেই মাঠে নেমেছি। এভাবে খেলা খুবই ঝুঁকিপূর্ণ। কিন্তু আমার ভাগ্য ভালো এখনো চোটে পড়েনি।”

দলের বাকি খেলোয়াড়দের মধ্যে হারপ্রিত সিংয়েরও নেই টার্ফ জুতা। সম্প্রতি সিনিয়র দলে যোগ দিয়েছেন হারপ্রিত ও মানজিত। তাই প্রায় ৫ হাজার থেকে ৭ হাজার রূপি খরচ করে এক জোড়া জুতা কেনা তাদের পক্ষে অসম্ভব।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-09-10 11:02:21