ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

৪২ ক্রিকেটারের জন্য ৪০ কর্মকর্তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-১০ ১০:১৭:৩৯ এএম

খেলোয়াড় ৪২ জন, খেলা হবে তিন দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকেই দলগুলো গড়া হয়েছে। জাতীয় দলের প্রস্তুতিমূলক এই টুর্নামেন্ট চলবে ১২ থেকে ২১ সেপ্টেম্বর। তিন দলের প্রতিযোগিতা চালাতে নিয়োগ করা হয়েছে ৪০ জন কর্মকর্তা।

ঢাকা: খেলোয়াড় ৪২ জন, খেলা হবে তিন দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকেই দলগুলো গড়া হয়েছে। জাতীয় দলের প্রস্তুতিমূলক এই টুর্নামেন্ট চলবে ১২ থেকে ২১ সেপ্টেম্বর। তিন দলের প্রতিযোগিতা চালাতে নিয়োগ করা হয়েছে ৪০ জন কর্মকর্তা।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গাজী আশরাফ হোসেন লিপু থেকে শুরু করে বিসিবিতে যাতায়াত আছে ক্রিকেট সংশ্লিষ্ট এমন ব্যক্তিত্বকে জাতীয় দল, ‘এ’ দল এবং জিপি-বিসিবি একাডেমি দলের প্রতিযোগিতা আয়োজনের সঙ্গে সম্পৃক্ত করা হয়েছে। জাতীয় দলের সাবেক ম্যানেজার তানজিব আহমেদ সাদও বাদ পড়েননি।

বিসিবি পরিচাকদের পাশাপাশি বেতনভুক্ত কর্মকর্তা এবং কর্মচারির কেউ বাদ যাননি টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটি থেকে। যদিও প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহমেদের নাম তালিকার ওপরের দিকে রাখ হয়নি। বোধহয় বেতনভুক্ত কর্মচারি হওয়ায় নিচের দিকে রাখা হয়েছে মঞ্জুরকে।

অবশ্য বিসিবি কাপ প্রথমবার আয়োজনের জন্য আয়োজক কমিটিতে একটু বেশি লোক রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-09-10 10:17:39