ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ড্র দিয়ে লিগ শুরু এসি মিলানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১১
ড্র দিয়ে লিগ শুরু এসি মিলানের

মিলান: খেলোয়াড় ধর্মঘটের জন্য নির্ধারিত সময়ের দুই সপ্তাহ পরে মাঠে গড়িয়েছে ইতালির সিরি ‘আ’র নতুন মৌসুমের খেলা। উদ্বোধনী দিনে মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন এসি মিলান ও লাজিও।

২-২ গোলের সমতায় শেষ হয় খেলা। উদ্বোধনীতেই পয়েন্ট ভাগাভাগি হলো।

সান সিরোতে দুইদল মিলে প্রথমার্ধেই করে চারটি গোল। বিরতির পর জালের ঠিকানা খুঁজে পাইনি কোন পক্ষ। অর্থাৎ এক অর্ধ সুফলা, অন্য অর্ধ নিষ্ফলা।

১২ মিনিটে লাজিও’র হয়ে প্রথম গোল করেন জার্মানির মিরোস্লাভ ক্লোসা। প্রথমবার ইতালিতে খেলতে আসা এই ফরোয়ার্ড মাউরির পাস থেকে পরাস্ত করেন গোলরক্ষক ক্রিশ্চিয়ান আবয়াতিকে।

২১ মিনিটে সান সিরোতে সুনসান রূপ নেয়। মাউরির বাড়িয়ে দেওয়া বল চ্যাম্পিয়নদের জালে ফের পাঠান জিবরিল সিসে। পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে ওঠে মিলান। মুহুর্মুহু আক্রমণ হানে প্রতিপক্ষের সীমানায়। ২৯ মিনিটে ব্যবধান কমান ইব্রাহিমোভিচ।

তিন মিনিট পর সমতায় ফেরে মিলান। একুইলানির ক্রস থেকে নিশানাভেদ করেন অ্যান্তোনিও কাসানো। ১৯৮৯ সালের পর লাজিও’র কাছে কোন ম্যাচ হারেনি মিলান। কোচ আল্লেগ্রি বলেন,“লিগে এটি আমাদের প্রথম ম্যাচ। খেলায় প্রতিপক্ষের বিপক্ষে আমাদের খেলোয়াড়দের ঘাটতি ছিলো ছন্দ ও গতিতে। ”

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।