ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মিয়াঁদাদকে কারণদর্শানোর নোটিশ পিসিবির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১১
মিয়াঁদাদকে কারণদর্শানোর নোটিশ পিসিবির

করাচি: সাবেক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদকে কারণদর্শনোর নোটিশ পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বোর্ডের নীতির সমালোচনায় করায় তাকে এই নোটিশ দিয়েছে পিসিবি।



পিসিবির কাজের ধরণ নিয়ে ব্যাপক সমালোচনা করেছেন মিয়াঁদাদ। এছাড়া কর্তৃপক্ষের গৃহীত ৯০ভাগ সিদ্ধান্তকেই ভুল হিসেবে অভিহিত করেছেন তিনি।

২০০৮ সালের পর থেকে পিসিবির ক্রিকেট পরিচালক হিসেবে কাজ করছেন মিয়াঁদাদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, পরিচালক হিসেবে কাজ করতে গিয়ে বোর্ডের ভুল সিদ্ধান্ত গ্রহণের বিষয়গুলো প্রত্যক্ষ করেছেন। এধরণের সিদ্ধান্তে ক্ষতি হচ্ছে দেশের ক্রিকেটের।

পিসিবির একজন কর্মকর্তা মিয়াঁদাদকে নোটিশ পাঠোনোর বিষয়টি নিশ্চিত করে বলেন,“বোর্ডের সঙ্গে কর্মকর্তা ও খেলোয়াড়দের চুক্তির বিষয়টি ভালোভাবেই দেখভাল করে পিসিবি। বোর্ডে চুক্তিভিত্তিক চাকুরি করছেন মিয়াঁদাদ। বোর্ডের নীতিও অনুসরণ করছেন। কিন্তু বিবৃতি দিয়ে চুক্তির নিয়ম ভঙ্গ করায় তাকে কারণদর্শানোর নোটিশ পাঠিয়েছে পিসিবি। ”

এর আগেও বোর্ডের নীতির সমালোচনা করেছেন মিয়াঁদাদ। ২০০৯ সালে পিসিবি সভাপতি ইজাজ বাটের নীতির প্রতিবাদে দায়িত্ব থেকে সরে দাঁড়িয়ে ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।