ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় দাবার শীর্ষে ৯

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুন ১৮, ২০১০

ঢাকা: জাতীয় দাবার ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে পয়েন্ট তালিকার শীর্ষে আছেন নয়জন। তাদের প্রত্যেকেরই সংগ্রহ পাঁচ পয়েন্ট।


খেলোয়াড়রা হলেন ফিদে মাস্টার আবু সুফিয়ান শাকিল, ফিদে মাস্টার মিনহাজউদ্দিন আহমেদ সাগর, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, ফিদে মাস্টার মোহাম্মদ জাবেদ, দেবরাজ চ্যাটার্জী, গোলাম মোস্তফা ভূঁইয়া, জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন আব্দুলাহ আল সাইফ ও মিজানুর রহমান লাবু।

এছাড়া সাড়ে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার রেজাউল হক, ছায়েফউদ্দীন লাভলু, আরমান মনির, দেলোয়ার হোসেন ও এসএম স্মরন।

শুক্রবার ষষ্ঠ রাউন্ডের খেলায় সাগর ড্র করেছেন দেবরাজের সঙ্গে, জাবেদ পয়েন্ট ভাগাভাগি করেন পরাগের সঙ্গে এবং আমিন সমতা নিয়ে শেষ করেন লাভলুর সঙ্গে। মনির হোসেনের বিপক্ষে শাকিল, জামালউদ্দিনের বিপক্ষে ইমন, শরীফ হোসেনের বিপক্ষে মোস্তফা, মাহতাবউদ্দিনের বিপক্ষে লাবু, ইমরান আলী এলিনের বিপক্ষে সাইফ, উমা শংকরের বিপক্ষে রেজা, উতেনের বিপক্ষে আরমান, ওবায়দুল ইসলামের বিপক্ষে দেলোয়ার এবং সাজ্জাদ কিশোরের বিপক্ষে স্মরন জয় পান।

বাংলাদেশ স্থানীয় সময়: ২০৩০ ঘ. ১৮ জুন, ২০১০
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।