ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ম্যারাডোনাকে আনবেন সালাউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১১
ম্যারাডোনাকে আনবেন সালাউদ্দিন

ঢাকা: ঢাকায় খেলে গেছে লিওনেল মেসি, ডি মারিয়া ও সার্জিও আগুয়েরোর দল আর্জেন্টিনা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) উদ্যোগে এই প্রথম বাংলাদেশ আয়োজিত হয়েছে আন্তর্জাতিক কোন প্রীতি ম্যাচ।

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন এবার দেশে আনতে চান ৮৬’র বিশ্বকাপ জয়ী নেতা ডিয়াগো ম্যারাডোনাকে।

আর্জেন্টাইন ‘ফুটবল ঈশ্বর’ বর্তমানে আছেন মধ্যপ্রাচ্যে। সেখানে দুবাইয়ের ক্লাব ‘আল ওয়াসল’র কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। বাফুফে সভাপতি বৃহস্পতিবার সাংবাদিকদের জানান, আল ওয়াসল ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে ম্যাচ আয়োজনের পরিকল্পনা আছে তার। আগামী বছর জুলাইয়ে এই ম্যাচ আয়োজন করতে চান সভাপতি।

অবশ্য তার আগে সালাউদ্দিনকে দ্বিতীয় মেয়াদে বাফুফে সভাপতির নির্বাচিত হতে হবে। ২০১২ সালের এপ্রিলে হবে বাফুফের নির্বাচন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়ে তিনি বলেন,“আমি যদি আবার বাফুফের সভাপতি হই। তবে আল ওয়াসল ও ম্যানইউ’র মধ্যকার খেলা আয়োজনের মধ্য দিয়ে ডিয়াগো ম্যারাডোনাকে আনবো বাংলাদেশে। ”

গত ৬ সেপ্টেম্বর দেশে প্রথমবারের মতো খেলে গেছে আর্জেন্টিনা ও নাইজেরিয়া। বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই ম্যাচে আর্জেন্টিনা ৩-১ গোলে হারায় আফ্রিকান সুপার ঈগলদের।

দুই ক্লাবের মধ্যে খেলা আয়োজনের সম্ভাব্য একটা সময়ের কথাও বলেছেন সালাউদ্দিন। আগামী বছরের ১২ থেকে ১৫ জুলাইয়ের মাঝামাঝি দুই দলকে মুখোমুখি করার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।