ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ডাচ কোচ হিসেবে মরিনহোকে চান স্নেইডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১১
ডাচ কোচ হিসেবে মরিনহোকে চান স্নেইডার

রোম: বর্তমান কোচ বার্ট ফন মারউইক বিদায় নিলে ডাচ ফুটবল অ্যাসোসিয়েশনকে (কেএনভিবি) কোচ হিসেবে হোসে মরিনহোকে নিয়োগ দেওয়ার পরামর্শ দিয়েছেন ওয়েসলি স্নেইডার।

ইউরো চ্যাম্পিয়নশিপ (২০১২ সাল) পর্যন্ত কেএনভিবির সঙ্গে চুক্তি আছে মারউইকের।

সম্প্রতি তিনি একটি বিদেশী ক্লাবের কোচ হিসেবে কাজ করার ইচ্ছা পোষণ করে দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিয়েছেন কেএনভিবিকে।

এনইউস্পোর্টকে এক সাক্ষাৎকারে ইন্টার মিলানের মিডফিল্ডার স্নেইডার বলেন,“যদি জাতীয় দলের জন্য সবচেয়ে ভালো কোচ চান ডাচ কর্মকর্তারা। তবে তাদের অবশ্যই যাওয়া উচিৎ মরিনহোর কাছে। ”

বলেন,“আমার কাছে তিনি (মরিনহো) সবসময় বিতর্কের উর্ধ্বে একজন ব্যক্তি। তার সম্পর্কে নেতিবাচক কোন কথা শুনিনি খেলোয়াড়দের মুখে। আমার মনে হয়, ক্যারিয়ারে আমরা আবার একসঙ্গে কাজ করার সুযোগ পাবো। ”

২০০৯-১০ মৌসুমে মরিনহোর অধীনে ইন্টার মিলানে খেলেন স্নেইডার। সেবার সিরি ‘আ’, চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা ইতালিয়ার শিরোপা জেতে ইন্টার। এরপরই ইতালি ছেড়ে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেন মরিনহো।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।