ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বিসিবি কাপের দল ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১১
বিসিবি কাপের দল ঘোষণা

ঢাকা: বিসিবি কাপ ক্রিকেট টুর্নামেন্টের জন্য জাতীয় দল, ‘এ’ দল এবং জিপি-বিসিবি একাডেমির ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়েছে। উভয় দলের জন্য ১৪ জন করে ক্রিকেটার বেছে নেওয়া হয়েছে।

অতিরিক্ত তালিকায় রাখা হয়েছে আরো ১০ জনকে।

১২ সেপ্টেম্বর থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বিসিবির ওয়ানডে ক্রিকেট টুর্নামেন্ট। ডাবল লিগে খেলা হবে। ফাইনাল খেলবে পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল।

তিনটি দলেরই অনুশীলন শুরু হবে বৃহস্পতিবার থেকে। জাতীয় দলের ক্রিকেটাররা প্রধান কোচ স্টুয়ার্ট ল’র কাছে সকাল সাড়ে আটটায়, এ দলের ক্রিকেটারদেরকে দুপুর দেড়টায় কোচ সারওয়ার ইমরানের কাছে এবং একাডেমির ক্রিকেটারদেরকে তাদের কোচের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

জাতীয় দল: ইমরুল কায়েস, তামিম ইকবাল, শাহরিয়ার নাফিস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, শুভাগত হোম চৌধুরী, অলক কাপালী, নাসির হোসেন, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, শফিউল ইসলাম, মোহাম্মদ সোহরাওয়ার্দী, নাজমুল হোসেন ও রুবেল হোসেন।

এ দল: জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, নাদিফ চৌধুরী, রকিবুল হাসান, মাহমুদউল্লাহ, নাঈম ইসলাম, গাজী সোগির হোসেন, মোহাম্মদ ইলিয়াস, সাহাদাত হোসেন, সাকলাইন সজিব, শামসুর রহমান, রবিউল ইসলাম ও সৈয়দ রাসেল।

অতিরিক্ত: নাজিম উদ্দিন, মো. মিথুন, ধীমান ঘোষ, তাপস বৈশ্য, নাজমুল হোসেন মিলন, নূর হোসেন মুন্না, শুবাশিস রায়, ডলার মাহমুদ, রনি তালুকদার ও নাসিরউদ্দিন ফারুক।

একাডেমি দল: ফজলে রাব্বি, মাইশেকুর রহমান, আব্দুল মজিদ, মাহমুদুল হাসান (অধিনায়ক), মমিনুল হক, তাসামুল হক, আনামুল হক, সাব্বির রহমান, আলাউদ্দিন বাবু, কাজী কামরুল ইসলাম, আল আমিন, সোহাগ গাজী, তানভির আহমেদ, সানজামুল ইসলাম।

অতিরিক্ত: শাকের আহমেদ, কামরুল ইসলাম রাবিব, মুক্তার আলি, নুরুল হাসান, আসিফ আহমেদ, শিহাব আহমেদ, ইফতেখার রাহী, সৌম্য সরকার, নাজমুল হাসান অপু।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ০৭ সেপ্টেম্বও, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।