ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকায় খেলে খুশি নাইজেরিয়া

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১১
ঢাকায় খেলে খুশি নাইজেরিয়া

ঢাকা: তিন মাস আগে দেশের মাটিতে আর্জেন্টিনাকে ৪-১ গোলে হারিয়েছে নাইজেরিয়া। সেই দলটি নিরপেক্ষ ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার আর্জেন্টিনার কাছে হেরেছে ৩-১ গোলে।

তবে এই পরাজয়ে হতাশ নয় আফ্রিকার দলটি।

নাইজেরিয়ার কোচ স্যামসন সিয়াসিয়া ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে দলের পরাজয় সম্পর্কে খোড়া যুক্তি দাঁড়ননি। বলেছেন,“মাদাগাস্কার বিপক্ষে নেশন্স কাপের ম্যাচ খেলার পর এখানে এসেছি। ভ্রমণ ক্লান্তি ছিলো ঠিকই তবে সেটাকে আমি অজুহাত হিসেবে সামনে আনবো না। আমরা যে উদ্দেশে এসেছি পরাজয় বাদ দিলে বলতে হবে খেলা ভালো হয়েছে। ”

একটু মজা করে নাইজেরিয়ার অধিনায়ক জন অবিমিকেল বললেন,“আমি তো মনে করেছিলাম আমার ওপর আক্রমণ হবে। হ্যা. হ্যা..। আসলে আমরা যখন আক্রমণ করেছি তখন স্টেডিয়াম চুপ। কিন্তু আর্জেন্টিনা আক্রমণ করলে হই করে সমর্থন দিয়েছে। ”

কোচের মতো অধিনায়কও মনে করেন খেলা ভালো হয়েছে। নেশন্সকাপের খেলা শেষ করে ঢাকায় পৌঁছাতে দীর্ঘ বিমান ভ্রমণের ক্লান্তি ছিলো বলে একটি সমস্যা হয়েছে। তবে ঢাকায় ফুটবল খেলে দারুণ আনন্দ পেয়েছেন বলে জানান নাইজেরিয়ান অধিনায়ক।

মেসি সম্পর্কে নাইজেরিয়ার কোচের মন্তব্য চাওয়া হলে তিনি বলেন,“মেসি বিশ্বের সেরা খেলোয়াড়। এনিয়ে কোন সন্দেহ নেই। ”

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।