ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

রাতেই ঢাকা ছাড়ছেন মেসি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১১
রাতেই ঢাকা ছাড়ছেন মেসি

ঢাকা: সূর্য ওঠার আগেই ঢাকা ছাড়ছেন লিওনেল মেসি। বুধবার রাত চারটায় কাতার এয়ারলাইন্সযোগে বার্সেলোনার উদ্দেশ্যে স্পেনের পথে রওয়ানা হবেন বিশ্বসেরা এই ফুটবলার।



আর্জেন্টিনা-নাইজেরিয়া উভয় দলই বুধবার সকালে ঢাকা ছাড়ছে বলে জানান ম্যাচের স্থানীয় আয়োজক কমিটির সভাপতি আনোয়ারুল হক হেলাল। তিনি বলেন,“মেসি, মাচেরানো ও হিগুয়েনসহ একটি দল স্পেনের উদ্দেশ্যে রওয়ানা হবেন ভোর চারটায়। আর্জেন্টিনা দলের অন্য সদস্যরা ঢাকা ছাড়বেন সকাল আটটায় অপর একটি ফ্লাইটে। অন্যদিকে নাইজেরিয়া দলের সদস্যরা দুই ভাগে ভাগ হয়ে যাচ্ছেন। সকাল সাতটায় নাইজেরিয়ার খেলোয়াড় ও কর্মকর্তাদের নিয়ে প্রথম দলটি যাবে। দুই ঘন্টা পর অপর দলটি রওয়ানা হবে নাইজেরিয়ার উদ্দেশ্যে। ”

সোমবার সকালে বাংলাদেশ বিমানের একটি সাধারণ ফ্লাইটে ঢাকা এসে পৌঁছায় আর্জেন্টিনা। অন্যদিকে মাদাগাস্কার থেকে ভাড়া করা বিমানে একই দিন বিকেলে ঢাকায় পৌঁছায় নাইজেরিয়ান ফুটবলাররা। আর্জেন্টিনা দল হোটেল রূপসী বাংলায় ও নাইজেরিয়া হোটেল অবস্থান করে হোটেল ওয়েস্টিনে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘন্টা, সেপ্টেম্বর ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।