ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকায় মেসিরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১১
ঢাকায় মেসিরা

ঢাকা: ঢাকায় এসে পৌঁছেছে আর্জেন্টিনা দল। সোমবার ১১ টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় লিওনেল মেসির দল।



কোচ আলেহান্দ্রো সাবেলার অধীনে খেলোয়াড় ও কর্মকর্তা মিলে প্রায় ৩০ সদস্যের দল এসেছে বাংলাদেশে। মেসিদের থাকার ব্যবস্থা হয়েছে রাজধানীর রূপসী বাংলা হোটেলে। বিমানবন্দর থেকে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে  হোটেলে পৌঁছান তারা।

উপমহাদেশে প্রথম বারের মতো দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে এসেছে আর্জেন্টিনা। কলকাতায় ভেনিজুয়েলার বিপক্ষে প্রথম ম্যাচে ১-০ গোলে জিতেছে মেসির দল। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলতে এ মুহূর্তে ঢাকায় আছে তারা।

মেসিরা এলেন সোমবার। পরের দিন আসবেন ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিং। তাই নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে বিমানবন্দর। এজন্য মেসিদের অর্ভ্যথনা জানাতে আসা হাজার হাজার ভক্ত-সমর্থকরা যেতে পারেননি প্রিয় দলের কাছে। একই অবস্থা মিডিয়া কর্মীদেরও। নিরাপত্তার কড়াকড়ি থাকায় খেলোয়াড়দের ধারেকাছে ভিড়তে পারেননি সাংবাদিক ও চিত্রগ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad