ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

আর্জেন্টিনা অগ্রবর্তী দল ঢাকায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১১

ঢাকা: ঢাকায় ভেন্যু পরিদর্শন দলের সদস্য মার্টিন রদ্রিগোর নেতৃত্বে শনিবার দুপুরে ঢাকায় এসে পৌঁছেছে ৬ সদস্যের আর্জেন্টিনার অগ্রবর্তী দল। এই দলে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা ছাড়াও কলকাতা ও ঢাকায় মেসিদের ম্যাচ আয়োজনের মূল উদ্যোক্তা সেলিব্রেটি ম্যানেজমেন্ট গ্রুপ (সিএমজি)’র প্রতিনিধিরাও রয়েছেন।



বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ম্যাচকে সামনে রেখে শনিবার নাইজেরিয়া ও আর্জেন্টিনা ফুটবলের একটি অগ্রবর্তী দল ঢাকায় এসে পৌঁছেছে। সকালে ঢাকা এসে পৌঁছান নাইজেরিয়া ফুটবল ফেডারেশনের দুই কর্মকর্তা। অন্যদিকে দুপুরে কলকাতা থেকে আর্জেন্টিনা ছয় কর্মকর্তাসহ দুই সিএমজি প্রতিনিধিও এসেছেন।

আর্জেন্টিনা কর্মকর্তারা হোটেল রূপসী বাংলা ও নাইজেরিয়া কর্মকর্তারা হোটেল ওয়েস্টিনে উঠেছেন। এদিকের বাফুফের আমন্ত্রণে শনিবার ঢাকায় এসে পৌঁছেছেন নাইজেরিয়া বিশ্বকাপ দলের সাবেক সদস্য ও ঢাকার মাঠের একসময়ের তারকা এমেকা ইউজিগো।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।