ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ইলিয়েভস্কি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১১

ঢাকা: অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পের দায়িত্ব নিতে শনিবার বিকালে বিকেএসপিতে গেছেন জাতীয় দলের মেসিডোনিয়ান কোচ নিকোলা ইলিয়েভস্কি।

নিকোলার প্রত্যাশা অনূর্ধ্ব-২২ বা ২৩ দল গড়া।

এ মুহুর্তে অনূর্ধ্ব-১৯ দলটাকে নিয়ে স্বপ্ন দেখছেন তিনি। ২৫ অক্টোবর ঢাকায় শুরু হবে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব।  

প্রস্তুতির বিকল্প নেই উল্লেখ করে ইলিয়েভস্কি বলছিলেন,“স্বল্প সময়ের প্রস্তুতিতে জাতীয় দল ম্যাচ খেললে সাফল্য অনিশ্চিত। সাফ চ্যাম্পিয়নশিপের আগে মাস তিনেক সময় আছে। এর আগে এই দলকে প্রতি সপ্তাহেই একটা করে ম্যাচ খেলাতে চাই। হোক সেটা স্থানীয় দলের বিপক্ষে। ”
 
আগস্টের শেষ দিকে ৩০ জনের দল নিয়ে বিকেএসপিতে আবাসিক ক্যাম্প শুরু করেন জাতীয় দলের  সহকারি কোচ সৈয়দ গোলাম জিলানী। এখান থেকে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যালেঞ্জ কাপের বাছাই পর্বের জন্য দল গড়া হবে। তরুণ এই দলটিকে আরো পরিণত করে তুলতে আগামী ২০ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবরের মধ্যে স্থানীয় বিভিন্ন দলের সঙ্গে ১০টা ম্যাচ খেলাতে চান কোচ। এসব ম্যাচে তিনি দলের কৌশল দেখবেন, যাচাই করবেন ছেলেদের সামর্থ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।